• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Gujarat Election 2022: মোদী-মোদী স্লোগান দিয়ে আসাদউদ্দিন ওয়েইসিকে কালো পতাকা মুসলিম যুবকদের! ভিডিও ভাইরাল

  • |
Google Oneindia Bengali News

গুজরাত বিধানসভা নির্বাচনে সক্রিয় মিম প্রধান আসাদউদ্দিন ওয়েইসি। তিনি মুসলিম প্রধান এলাকায় গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করছেন। যদিও রবিবার গুজরাতের এই ভোটের লড়াইয়ে এতটি উল্লেখযোগ্য ঘটনা ঘটেছে। যার জেরে ওয়েইসি বড় ধাক্কা খেয়েছেন বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

সুরাতে ওয়েইসির সামনেই মোদীর নামে স্লোগান

রবিবার রাতে আসাদউদ্দিন ওয়েইসি সুরাত পূর্ব বিধানসভায় দলের প্রার্থীর সমর্থনে প্রচারে গিয়েছিলেন। সেখানেই কার্যত তিনি ধাক্কা খান। ওয়েইসি সেখানে বক্তৃতা শুরু করতেই প্রতিবাদ করে স্লোগান দিতে শুরু করেন, সেখানে উপস্থিত বেশ কয়েকজন মুসলিম যুবক। পাশাপাশি তাঁরা ওয়েইসির উদ্দেশে কালো পতাকা দেখিয়ে গো-ব্যাক স্লোগানও দেয়। পাশাপাশি মঞ্চে বক্তৃতার জন্য দাঁড়াতেই ওই মুসলিম যুবকরা মোদী-মোদী স্লোগান দিতে শুরু করেন।

দাঁড়িয়ে দেখতে থাকেন ওয়েইসি

দাঁড়িয়ে দেখতে থাকেন ওয়েইসি

সাধারণভাবে ওয়েইসি যেখানেই সমাবেশ করেন, সেখানে কিছু কর্মী-সমর্থককে নিয়ে যান। তাঁরাই ওয়েইসিকে নিয়ে স্লোগান তোলেন। কিন্তু সুরাতে এইসব কর্মী-সমর্থকদের আওয়াজ স্থানীয়দের সামনে চাপা পড়ে যায়। মোদীর সমর্থনে এবং নিজের বিরুদ্ধে স্লোগান শুরু হতেই মঞ্চেই দাঁড়িয়ে পড়েন ওয়েইসি।

সভায় প্রধানমন্ত্রীকে নিশানা

সভায় প্রধানমন্ত্রীকে নিশানা

সুরাতে নিজের বিরুদ্ধে স্লোগান শুরু হতেই ওয়েইসি মুসলিম নয়, দলিত কার্ড খেলতে শুরু করেন। সরাসরি প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বলেন, প্রধানমন্ত্রী দলিত, আদিবাসী এবং ওবিসিদের বিরুদ্ধে। তিনি অভিযোগ করেন, প্রধানমন্ত্রী বঞ্চিতদের অধিকার কেড়ে তা উচ্চবর্ণের মানুষকে দিচ্ছেন। তিনি অভিযোগ করেন, নরেন্দ্র মোদী সরকারের চালু করা আইনের কারণে দলিত, আদিবাসী ও ওবিসিরা তাদের অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন। (ফাইল ছবি)

আইন উচ্চবর্ণের জন্য

আইন উচ্চবর্ণের জন্য

সভায় ওয়েইসি অভিযোগ করেন, ২০১৯ সালের আগে যখন সংরক্ষণের জন্য আইনটি করা হয়েছিল, সেই সময় বলা হয়েছিল আর্থিকভাবে দুর্বলদের জন্য ১০ শতাংশ সংরক্ষণ দেওয়া হবে। তিনি দাবি করেন, সংসদে তিনি সেই আইনের বিরোধিতা করেছিলেন। এই আইনে সংবিধানের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হচ্ছে, জালিয়াতি করছে মোদী সরকার। এই আইন বাবা সাহেব আম্বেদকরের স্বপ্নকে ভেঙে চুরমার করে দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। ওয়েইসি অভিযোগ করেন, সারা ভারতে আর্থিকভাবে দুর্বলদের নাম করে যে সংরক্ষণ করা হয়েছে, তা উচ্চবর্ণের জন্যই করা হয়েছে।(ফাইল ছবি)

বেড়েছে গ্যাস সিলিন্ডারের দাম! বড় ধাক্কা কোটির বেশি গ্রাহকেরবেড়েছে গ্যাস সিলিন্ডারের দাম! বড় ধাক্কা কোটির বেশি গ্রাহকের

English summary
Giving slogan in the name of Modi, some muslim you of Surat shows black flag to Asaduddin Owaisi, video viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X