• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত প্রবীণ কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ, আছেন হোম কোয়ারেন্টাইনে

করোনা ভাইরাসে আক্রান্ত প্রবীণ কংগ্রেস নেতা ও রাজ্য সভার নেতা গুলাম নবি আজাদ। তিনি নিজেই এই খবর দিয়েছেন। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টাইনে র‌য়েছেন। এর আগে কংগ্রেসের আরেক প্রবীণ নেতা আহমেদ প্যাটেল, মতিলাল ভোরা এবং অভিষেক মনু সিংভি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সিংভি সুস্থ হয়ে উঠলেও অন্যরা এখনও চিকিৎসাধীন রয়েছেন।

করোনা আক্রান্ত প্রবীণ কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ, আছেন হোম কোয়ারেন্টাইনে

গুলাম নবি টুইটে বলেন, '‌আমার টেস্ট করে কোভিড–১৯ পজিটিভ ধরা পড়েছে। আমি এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছি। এই ক’‌দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে প্রোটোকল মেনে চলুন।’‌ প্রসঙ্গত, ১৪ অক্টোবর সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা ও উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবেরও করোনা পজিটিভ ধরা পড়ে।

তাঁকে গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় এবং তিনি উপসর্গহীন রয়েছেন। সম্প্রতি উপ–রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুও করোনা ভাইরাসে আক্রান্ত হন এবং সুস্থ হয়ে ওঠেন। এছাড়াও অনেক কেন্দ্রীয় মন্ত্রী ও মুখ্যমন্ত্রীরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

কলকাতাঃ করোনা আবহে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ, সেখানে পুজোর অনুমতি কিভাবে? রাজ্যকে প্রশ্ন হাইকোর্টের

২০২১-এর লক্ষ্যে ঘর গোছাচ্ছে ঘাসফুল শিবির! প্রভাবশালী সিপিএম বিধায়কের যোগদান তৃণমূলে

English summary
ghulam nabi azad tests positive for covid 19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X