• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি মাত দিতে শুরু করল ওয়েইসির মিমকে! হায়দরাবাদ পুরভোটের ফলাফলের ট্রেন্ড কোনদিকে

  • |

হাইভোল্টেজ হায়দরাবাদ পুরনির্বাচনে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়েছে। এদিন গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপালিটি নির্বাচনের ভোট গণনা সকাল থেকেই শুরু হয়েছে নির্ধারিত সময়ে। আর গণনার একঘণ্টার মধ্যে সকাল ৯ টা পর্যন্ত আপডেট দেখে নেওয়া যাক।

 হায়দরাবাদে বিজেপি ঝড়!

হায়দরাবাদে বিজেপি ঝড়!

টিআরএস শাসিত রাজ্যে কার্যত পুরভোটের হাত ধরে থাবা বসাতে শুরু করে দিল বিজেপি। হায়দরবাদে পুর নির্বাচনে এখনও পর্যন্ত ৩১ টি ওয়ার্ডে এগিয়ে বিজেপি। ১৬ টিতে এগিয়ে টিআরএস। অন্যদিকে, আসাদউদ্দিন ওয়েইসির মিম এগিয়ে রয়েছে ৬ টি আসনে।

ভূমিপুত্র আসাদের হায়দরাবাদে বিজেপির পতাকার দাপট!

ভূমিপুত্র আসাদের হায়দরাবাদে বিজেপির পতাকার দাপট!

প্রসঙ্গত, হায়দরাবাদ নির্বাচনকে কার্যত পাখির চোখ করে এগিয়েছে বিজেপি। বিহারের পর দাক্ষিণাত্যে ঘাঁটি পোক্ত করতে তেলাঙ্গানার এই পুরভোটকে চরম ফোকাসে রাখতে শুরু করে দেয় গেরুয়া শিবির। বিজেপির বি টিম হিসাবে আখ্যা পাওয়া মিমকে এই ভোটের সোজাসুজি টার্গেট রেখে বিজেপি প্রচার অভিযানে শান দেয়। এদিকে ভোট গণনার ট্রেন্ড আসতেই দেখা যায় হায়দরাবাদের ভূমিপুত্র আসাদউদ্দিনকে ঘরের মাঠে মাত দেওয়া শুরু করেছে বিজেপি।

 হায়দরাবাদ ও বিজেপি ফ্যাক্টর

হায়দরাবাদ ও বিজেপি ফ্যাক্টর

এর আগে হায়দরাবাদের দুব্বাকে উপনির্বাচন সংগঠিত হয়। এলাকার দুই দিকেই তাবড় টিআরএস নেতাদের আসন। ফলে দুব্বাক কার্যত শাসকদল টিআরএসের বলয় ছিল বলে মনে করা হতে থাকে। এরপর সেই উপনির্বাচনে দাপটে কামড় বসায় বিজেপি। আর দুব্বাককে কেন্দ্র করেই তেলাঙ্গানায় বিজেপি ঝড় তোলার পরবর্তী ছক কষতে থাকে।

বিহার পরবর্তী হাইভোল্টেজ ভোট

বিহার পরবর্তী হাইভোল্টেজ ভোট

প্রসঙ্গত, হায়দরাবাদের ভোটপর্ব বিহার পরবর্তী হাইভোল্টেজ ভোট। বিহারে বিজেপি স্থানীয় দল জেডিইউ, আরজেডিকে বড় ধাক্কা দেয়। এরপর তলাঙ্গানার স্থানীয় দল টিআরএস ছিল তাদের নিশানায়। এজন্য রীতিমতো গেমপ্ল্যান রেখে বিজেপি তাবড় প্রচারকদের ময়দানে নামিয়ে দেয়। পরবর্তী পর্যায়ে এখনও পর্যন্ত বিজেপিই এই ভোটে চালকের আসনে ।

কলকাতাঃ বৈশাখীকে নিয়ে রাজ্যপালের কাছে শোভন, বৈশাখীকে কাজের জায়গায় হুমকির অভিযোগ

English summary
GHMC results, BJP gains early leads , tough contest between BJP ,trs,and Aimim
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X