• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিকটাত্মীদের শেষকৃত্যে গিয়ে শ্মশানের ছাদ ভেঙে মৃত ১০, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

  • |

নববর্ষের মুখে বড়সড় দুর্ঘটনার কবলে উত্তরপ্রদেশে। সূত্রের খবর, রবিবার উত্তরপ্রদেশের গাজিয়াবাদের কাছে মুরাদনগরের কাছে একটি শশ্মানে রাম দান নামে এক মৃত ব্যক্তির শেষকৃত্য করতে আসেন তারই পাড়া-প্রতিবেশী, আত্মীয়সজনেরা।তখনই ওই শ্মাশানে একটি নির্মীয়মান ঘরের ছাদ ভেঙে মারা গেলেন ১৫ জন।মৃতদের মধ্যে বেশিরভাগই রাম দানের পরিবারের সদস্য ও পাড়ার লোকজন রয়েছেন বলে জানা যাচ্ছে।

নিকটাত্মীদের শেষকৃত্যে গিয়ে শ্মশানের ছাদ ভেঙে মৃত ১০, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

এখন পর্যন্ত ১৫ জনের দেহ উদ্ধার হলেও মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই মনে করা হচ্ছে। তবে বেলা গড়াতেই শুরু হয়ে যায় উদ্ধার কাজ। যা এখনও চলছে বলে জানাচ্ছেন গাজিয়াবাদের (গ্রামীন) পুলিশ সুপার ইরাজ রাজা। অন্যদিকে পুলিশের সাথেই উদ্ধার কাজে হাত লাগিয়েছে বিপর্যয় মোকাবিলা দলের একটি বাহিনীও। এদিকে এই খবর শোনা মাত্রই শোকজ্ঞাপন করতে দেখা যায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর দফতরের তরফে মৃতদের পরিবারের জন্য ২ লক্ষ টাকার আর্থিক সহায়তা ঘোষণা করা হয়েছে বলে জানা যাচ্ছে। জারি করা হয়েছে বিজ্ঞপ্তিও। অন্যদিকে মীরাটের বিভাগীয় কমিশনার ও এডিজিকে গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে দ্রুত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন যোগী আদিত্যনাথ। অন্যদিকে গোটা ঘটনায় এখনও পর্যন্ত ১৫ জন আহত হয়েছেন বলেও জানা যাচ্ছে। যাদের উদ্ধার করে গাজিয়াবাদের কাছে এমএমজি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। এর মধ্যে অনেকের অবস্থাই রীতিমতো আশঙ্কাজনক।

কলকাতাঃ বছরের প্রথম রবিবার চিড়িয়াখানামুখী মানুষ

বিতর্কের কেন্দ্রে রোহিত সহ ভারতের আরও ৪ ক্রিকেটার, পাশে দাঁড়িয়ে কী জানাল বিসিসিআই

English summary
At least 10 people died when the roof of a crematorium collapsed in Ghaziabad, Uttar Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X