• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হোয়াটসঅ্যাপে ভিডিওকলে খুন করে আত্মঘাতী গাজিয়াবাদের ব্যবসায়ী দম্পতি, উঠে আসছে কোন তথ্য

বিপুল ব্যবসায়ীক ক্ষতির মুখে পড়ে হোয়াটসঅ্যাপে ভিডিও কল করে আত্মঘাতী গাজিয়াবাদের ব্যবসায়ী দম্পতি। নিজেরা আত্মহত্যার আগে সন্তানদের গলা কেটে খুন করার কথা ভিডিও কলে স্বীকার করেছে তারা। রোমহর্ষক এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গাজিয়াবাদের ইন্দিরাপুরমে।

হোয়াটসঅ্যাপে ভিডিওকলে খুন করে আত্মঘাতী গাজিয়াবাদের ব্যবসায়ী দম্পতি, উঠে আসছে কোন তথ্য

আটতলার ফ্ল্যাট থেকে স্ত্রী ও বিজনেস পার্টনারকে নিয়ে ঝাঁপ

মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠেই চমকে গিয়েছিলেন গাজিয়াবাদের ইন্দিরাপুরমের বাসিন্দারা। কৃষ্ণা অপরা সোসাইটির আটতলার ফ্ল্যাট েথকে ঝাঁপ দিয়েছেন কাপড়ের ব্যবসায়ী গুলশন বাসুদেব। সোসাইটির নিচে গুলশনের দেহ পড়ে থাকতে দেখে পুলিসে খবর দেন নিরাপত্তা রক্ষী ইজাজ করিম খান। পুলিস গিয়ে আরও দুটি দেহ উদ্ধার করে। তারমধ্যে একজন গুলশনের স্ত্রী এবং আরেকজন গুলশনের বিজনেস পার্টনার সঞ্জনা।

হোয়াটস অ্যাপে ভিডিও কল করে আত্মহত্যা

ইন্দিরাপুরমের সোসাইটির ৮ তলার ৮০৬ নম্বর ফ্ল্যাট থেকে ঝাঁপ দেওয়ার আগে গুলশন তাঁর ফিনান্সার রমেশকে হোয়াটস অ্যাপে ভিডিও কল করেছিলেন বলে জানতে পেরেছে পুলিস। সেই ভিডিও কলে গুলশন তাঁর ভগ্নিপতিকে গোটা ঘটনার জন্য দায়ী করেছিলেন। এবং নিজের সন্তানদেরও িতনি খুন করেছেন বলে ভিডিও কলে জানিয়েছেন। পুিলস এই ঘটনায় গুলশনের ভগ্নিপতি রাকেশ বর্মাকে গ্রেফতার করেছে।

সন্তানদের গলাকেটে হত্যা

নিজেরা ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার আগে সন্তানদেরও খুন করেছিলেন গুলশন। পুলিস তাঁর ৮০৬ নম্বর ঘরে গিয়ে রক্তাক্ত গলা কাটা অবস্থায় গুলশনের ১২ বছরের মেয়ে এবং ১১ বছরের ছেলের দেহ উদ্ধার করে। এই ঘটনায় মূল অভিযুক্ত রাকেশই গুলশন এবং তাঁর পরিবারকে দেনা জর্জরিত করেছিল। পুলিস জানতে পেরেছে এর আগে রাকেশ গুলশনের কাছে ২ কোটি টাকা নিয়েছিল রিয়েল এস্টেটের ব্যবসায় লাগাবে বলে। কিন্তু সেই টাকা ব্যবসায় ডুবিয়ে ফেলে সে। তারপর আর সেই টাকা গুলশনকে ফেরত দেয়নি রাকেশ। এই নিয়ে দুই পরিবারের মধ্যে টানাপোড়েন শুরু হয়। তার জেরেই এই ঘটনা বলে জানা গিয়েছে।

ভূস্বর্গের কেন্দ্রশাসিত অঞ্চলের মধ্যে পাক অধিকৃত কাশ্মীর থাকছে, লোকসভায় দাবি কেন্দ্রেরভূস্বর্গের কেন্দ্রশাসিত অঞ্চলের মধ্যে পাক অধিকৃত কাশ্মীর থাকছে, লোকসভায় দাবি কেন্দ্রের

English summary
Ghaziabad businessman Suicide by video call on WhatsApp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X