'নেমে যান, নয়তো টেনে নামানো হবে ', বিমানকর্মীর হুমকি যাত্রীকে, চাঞ্চল্য

  • Posted By:
Subscribe to Oneindia News

যাত্রীদের সঙ্গে বিমান কর্মীদের দুর্ব্যবহার নিয়ে সংসদীয় কমিটি কিছুদিন আগেই বেশ কড়া মনোভাব দেখিয়েছিল কয়েকটি অসামরিক বিমান পরিষেবা সংস্থাকে নিয়ে। কমিটির তরফে বিমানে যাত্রীদের সঙ্গেল কীভাবে ব্যবহার করা উচিত সেই নিয়েও পরামর্শ দেওয়া হয়। তবে তা নিয়ে যে খুব একটা বিব্রত নয়,বিমান পরিষেবা সংস্থা ইন্ডিগো, তা বোঝা গেল তাদের সংস্থার কর্মীদের সাম্প্রতিক কর্মকাণ্ডে। আবারও এই বিমান পরিষেবা সংস্থার বিরুদ্ধে যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল।

'নেমে যান, নয়তো টেনে করে নামানো হবে, ' বিমানকর্মীর হুমকি যাত্রীকে, চাঞ্চল্য

এই বিমান পরিষেবা সংস্থার কিছু কর্মীর বিরুদ্ধে অভিযোগ, যে সেই কর্মী কয়েকজন যাত্রীকে বিমানে জায়গা খালি করতে বলেছিলেন।, এবং তা না কার হলে জোর করে নামিয়ে দেওয়া হবে বলে হুমকিও দেন। প্রসঙ্গত, এই ঘটনা গত ৩০ ডিসেম্বর পাটনা বিমানবন্দরে ঘটে যায়। ঘটনার কথা সামনে আসতেই,ফের একবার সমালোচনার কেন্দ্রবিন্দুতে চলে যায় ইন্ডিগো বিমান পরিষেবা সংস্থা।

যাত্রীদের সঙ্গে ইন্ডিগো কর্তৃপক্ষের এই দুর্ব্যবহারের ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়। যদিও , ইন্ডিগো কর্তৃপক্ষ জানিয়েছে যে, বিমান অবতরণের পরও ২০ জন যাত্রী , বিমান থেকে নামতে চাইছিলেন না । আর সেজন্য তাঁদের ভদ্র ভাবেই বিমান থেকে নেমে যেতে বলেন ইন্ডিগো কর্মীরা। সেই কথা ওই কয়েকজন যাত্রীরা শুনলে, বিমানকর্মীরা তাঁদের হুমকি দেন বলে অভিযোগ।

English summary
It seems Parliamentary Standing Committee's suggestion to IndiGo to adopt 'passenger friendly' approach has been ignored by the budget carrier.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.