• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের মেহবুবা মুফতির সঙ্গে টুইট যুদ্ধে নামলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর

কাশ্মীর ইস্যুতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সিদ্ধান্তের সমর্থনে মেহবুবা মুফতির বিরুদ্ধে আক্রমণ শানালেন বিজেপির তারকা সাংসদ প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। এবছর রাজধানী দিল্লির হেভিওয়েট বিজেপি প্রার্থীদের মধ্য গৌতম ছিলেন অন্যতম। ভোটের আগে থেকে আপের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। আপ প্রার্থী অতিশির বিরুদ্ধে প্রচারে লিফলেটে আশালীন ভাষা ব্যবহারের অভিযোগ উঠেছিল গৌতম গম্ভীরের বিরুদ্ধে। যদিও সে অভিযোগ সপাটে খারিজ করেছিলেন গৌতম। তবে সেই বিতর্কের ধারা অব্যহত রেখেই ফের পিডিপি নেত্রী মেহবুবা মুফতির সঙ্গে টুইট যুদ্ধে জড়ালেন গৌতম গম্ভীর।

ফের মেহবুবা মুফতির সঙ্গে টুইট যুদ্ধে নামলেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পদে শপথ নেওয়ার পর যেদিন অমিত শাহ প্রথম মন্ত্রকের দায়িত্ব নেন, সেদিন আগে বৈঠক করেছিলেন জম্মু ও কাশ্মীরের রাজ্যপালের সঙ্গে। সেই বৈঠকে কাশ্মীরের অস্থিরতা দমনে কড়া পদক্ষেপ গ্রহনের সিদ্ধান্তে সিলমোহর দিয়েছিলেন অমিত শাহ। নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর এই সিদ্ধান্তকে কটাক্ষ করে পিডিপি নেত্রী মেহবুবা মুফতি বলেছিলেন '‌হাস্যকর'‌। মুফতির এই ব্যাঙ্গের জবাব দিয়েছেন গৌতম গম্ভীর। অমিত শাহের সিদ্ধান্তের পাশে দাঁড়িয়ে গৌতম টুইটে লিখেছেন, কাশ্মীর নিয়ন্ত্রণে কড়া পদক্ষেপ করাই উচিত। কারণ এখানে মানুষের নিরাপত্তা জড়িয়ে রয়েছে।

সোমবার বিকেল থেকে গৌতম এবং মুফতির এই টুইটার যুদ্ধ শুরু হয়েছে। অমিত শাহের সিদ্ধান্তকে কটাক্ষ করে মেহবুবা টুইটে লিখেছিলেন, '‌১৯৪৭ সাল থেকে কাশ্মীরের মানুষ সরকারের নিরাপত্তার শিকলে বন্দি হয়ে রয়েছে। এই রাজনৈতিক সমস্যাকে পাকিস্তানের সঙ্গে আলোচনা বসে সমাধান করা সম্ভব। সেটা না করে নব্য নিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী নিরাপত্তা কড়া কথার কথা বলছেন, একে হাস্যকর ছাড়া আর কী বলা যায়।'‌

মুফতির টুইটকে পাল্টা আক্রমণ করে গৌতম গম্ভীর টুইটে লিখেছেন, '‌এটা কোনওভাবেই বরদাস্ত করা সম্ভব নয়। কারণ আলোচনার মাধ্যমে যদি কাশ্মীর সমস্যা সমাধান করা যেত তাহলে এতোদিনে সেটা হয়ে যেত। রাজ্যবাসীর নিরাপত্তার জন্যই স্বরাষ্ট্রমন্ত্রী কড়া পদক্ষেপ করার কথা বলেছেন।'‌

সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অজিত ডোভালের সঙ্গে কাশ্মীর ইস্যুতে আলোচনা করে জানিয়েছে কাশ্মীরবাসীর নিরাপত্তা সুনিশ্চিত করতে সবরকম কড়া পদক্ষেপ করা হবে। যদিও মেহবুবা মুফতির সঙ্গে এই টুইট যুদ্ধ নতুন নয়, এর আগে সংবিধানের ৩৭০ ধারা নিয়ে মেহবুবা মুফতির সঙ্গে টুইট যুদ্ধে জড়িয়েছিলেন গৌতম।

English summary
Gautam Gambhir triggers another Twitter war with Mehbooba Mufti
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X