• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশের কথোপকথনে দানা বাঁধছে রহস্য! গ্যাংস্টার বিকাশের দুবের এনকাউন্টার কি পুরোটাই সাজানো?

  • |

বিকাশ দুবের এনাকাউন্টার নিয়ে শুক্রবার সকাল থেকেই জোর তরজা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া। অনেকেই এটাকে পুলিশের 'সাজানো ঘটনা’ বলে তোপ দেগেছেন আবার অনেকেই আসল ঘটনা জানতে নিরন্তর খোঁজ চালাচ্ছেন। এদিকে সকালে এনকাউন্টারের কয়েকঘন্টা পরে মধ্যপ্রদেশ পুলিশের একটি ভিডিও ঘিরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে। যেখানে মধ্যপ্রদেশ পুলিশের এক আধিকারিক বলছেন, “ আমি আশা করে দুবে কানপুর পৌঁছাতে পারবে না।”

শুক্রবার সকালেই পুলিশি এনকাউন্টারে প্রাণ হারায় বিকাশ

শুক্রবার সকালেই পুলিশি এনকাউন্টারে প্রাণ হারায় বিকাশ

এদিকে গ্যাংস্টার বিকাশ দুবেকে এদিকে মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসার সময় নাটকীয় ঘটনা বলে জানা যায়। কানপুরের ভৌতি এলাকার কাছে পুলিশের কনভয়ে যে গাড়িতে বিকাশ ছিলেন, সেই গাড়িটিই উল্টে যায়। সূত্রে খবর, বিকাশ উল্টে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে। সেই সময় এক পুলিশকর্মীর পিস্তলও ছিনিয়ে নেয় বলে শোনা যায়। তারপরেই শুরু হয় গুলির লড়াই। জানা যাচ্ছে, বিকাশের গুলিতে আহত হয়েছেন ১ এসটিএফ সাব ইন্সপেক্টর ও ২ কনস্টেবল। তখনই পুলিশের গুলি বিকাশের কোমরে লাগে বলে জানা যায়। তাতেই প্রাণ হারায় এই কুখ্যাত গ্যাংস্টার।

প্রশ্ন উঠছে মধ্যপ্রদেশ পুলিশের কথোপকথন নিয়েও

প্রশ্ন উঠছে মধ্যপ্রদেশ পুলিশের কথোপকথন নিয়েও

এদিকে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিকাশ দুবে কখন কানপুরে পৌঁছাবে সেই প্রসঙ্গে মধ্যপ্রদেশের এক পুলিশ কর্মী তার এক সহকর্মীকে জিজ্ঞেস করছেন। তার প্রত্যুত্তরেই ওই পুলিশ কর্মী বলেন, ‘আমি আশা করি সে পৌঁছাবে না।' আর একখানেই দানা বাঁধছে রহস্য। তবে কি এই এনকাউন্টার আগে থেকেই প্ল্যান ছিল ? প্রশ্ন তুলছেন অনেকেই।

গাড়ি উল্টানোর ঘটনা নিয়ে দানা বাঁধছে একাধিক রহস্য

গাড়ি উল্টানোর ঘটনা নিয়ে দানা বাঁধছে একাধিক রহস্য

পাশাপাশি যে গাড়িতে করে বিকাশকে নিয়ে যাওয়া হচ্ছিল তা নিয়েও দানা বাঁধছে রহস্য। সূত্রের খবর, যে গাড়িটি উল্টে গিয়েছিল বলে দেখা যাচ্ছে আর যে গাড়িতে বিকাশকে তোলা হয়েছিল সেটা আলাদা। বিকাশ দুবেকে আগে সাফারি গাড়িতে নিয়ে যেতে দেখা গিয়েছিল এবং পুলিশের সাথে সংঘর্ষের সময় যে গাড়িটি উল্টে গিয়েছিল সেটি টিইউভি ৩০০ এসইউভি বলে জানা যাচ্ছে। যদিও এই প্রসঙ্গে পুলিশের তরফে কোনও মুখ খোলা হয়নি বলে জানা যাচ্ছে।

যোগী সরকারের বিরুদ্ধে সত্য হোপনের অভিযোগ অখিলেশের

যোগী সরকারের বিরুদ্ধে সত্য হোপনের অভিযোগ অখিলেশের

এদিকে এই ঘটনা সামনে আসার পরেই শুরু হয়েছে জোরদার রাজনৈতিক তরজা। যোগী সরকারের বিরুদ্ধে ‘সত্য গোপনের' অভিযোগে সরব হয়েছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবও। এদিকে অনেকেই বলছেন এই ঘটনার সঙ্গে জড়ি রয়েছে সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির নাম। তাই তাদেরকে আড়াল করতেই কোর্টে তোলার আগেই প্ল্যান মাফিক এনকাউন্টার করা হয়েছে বিকাশকে। এই প্রসঙ্গে সমালোচনার সুরে অখিলেশ যাদবকে বলতে শোনা যায়, " কোনও গাড়ি উল্টে যাওয়ার ঘটনাই ঘটেনি। উত্তরপ্রদেশ সরকার একটা বড় সত্য গোপন করতে চাইছে।"

লকডাউন সঠিকভাবে পালন করতে হবে, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

বিকাশ দুবের এনকাউন্টারের সত্যি সামনে এলে উল্টে যাবে সরকার! ক্রমেই ঘনীভূত রহস্য

English summary
Mystery is forming in the conversation of the police! gangster Dube's encounter is a completely fake ?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X