India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হায়দরাবাদে কিশোরীকে গণধর্ষণ, নাম জড়াল বিধায়ক পুত্র-সহ ৫

Google Oneindia Bengali News

১৭ বছরের এক কিশোরী গেট টুগেদারের পার্টি করতে পাবে গিয়েছিলেন। পার্টি শেষ করে তিনি গাড়ি করে বাড়ি ফিরছিলেন। আর সেই মার্সিডিজ গাড়িতেই মেয়েটিকে শ্লীলতাহানি ও গণধর্ষণ। শনিবার ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের জুবিলি হিলস এলাকায়।

হায়দরাবাদে কিশোরীকে গণধর্ষণ, নাম জড়াল বিধায়ক পুত্র-সহ ৫

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পার্টি থেকে ফেরার সময় গাড়িতে তিন চারজন যুবক কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্তদের তালিকায় তেলেঙ্গানার এক বিধায়কের পুত্রের নামও জড়িয়েছে।

কীভাবে ঘটল এমন ঘটনা? জানা গিয়েছে, পার্টি করতে পাবে গিয়েছিলেন ১৭ বছরের ওই কিশোরী। আর সেখানেই তাঁর সঙ্গে পরিচয় হয় অভিযুক্তদের। পার্টি শেষ হলেও অভিযুক্তরা তাঁকে বাড়িতে নামিয়ে দেওয়ার কথা বলেন। আর তাঁদের কথা মতোই কিশোরী তাঁদের গাড়িতে উঠে বসেন। নির্যাতিতা কীশোরী জানিয়েছেন, গাড়িতে তিন থেকে চারজন যুবক ছিল। তারা তাঁকে বাড়ি নিয়ে যাবে বলে নির্জন, ফাঁকা জায়গায় নিয়ে যান। কিশোরী বাধা দিলেও তাঁর কথা কেউ শোনেনি। ফাঁকা জায়াগায় নিয়ে গিয়ে পালা করে ধর্ষণ করে বলে অভিযোগ।

বাড়িতে এসেও কিশোরী কিন্তু প্রথমে তাঁর পরিবারকে কিছুই জানায়নি। কিশোরীর ঘাড়ে আঘাতের দাগ দেখতে পান তাঁর পরিবারের সদস্যরা। আর সেখানেই তাঁদের সন্দেহ বাধে। তাঁর পরিবারকে কিশোরীকে জিজ্ঞাসা করলে তখন সে জানায় তাঁকে কয়েক জন যুবককে পার্টি থেকে বেরোনোর পর ধর্ষণ করেছে।

কিশোরীর অভিযোগের ভিত্তিতেই মামলা দায়ের করা হয়। কিশোরীর শারীরিক পরীক্ষাও করানো হয়। মহিলা পুলিশ অফিসাররা এই ঘটনার জন্য কিশোরীকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেছেন। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ (গণধর্ষণ) ধারা যোগ করে FIR দায়ের হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছেন।

পুলিশ ঘটনার তদন্ত করতে গিয়ে জানতে পারেন, পাবের পার্টি নন অ্যালকোহলিক ছিল। মদ সেখানে ছিল না। পাবের কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সেই সঙ্গে পাব ও তার চারিদিকের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

ঘটনায় এক সিনিয়র পুলিশ কর্মকর্তা জানান, বিধায়কের ছেলে, সংখ্যালঘু বোর্ডের চেয়ারম্যানও পার্টিতে উপস্থিত ছিলেন বলেই জানা গিয়েছে। মেয়েটিও পার্টিতে ছিলেন বলেই জানা গিয়েছে। এই ঘটনায় একজন অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। যিনি একজন নাবালক।

তেলাঙ্গানার বিজেপি এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা করেছে। তারা বলছে, এই অপরাধের ৫ জন অপরাধীর মধ্যে একজনকে মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীন (এমআইএম) বিধায়কের ছেলে, অন্য একজন সংখ্যালঘু চেয়ারম্যানের ছেলে বলেছে তেলেঙ্গানা বিজেপি।

বিজেপি অভিযোগ তুলছে যে, কিশোরীর বাবা-মায়ের দায়ের করা ফৌজদারি অভিযোগ সত্ত্বেও হায়দরাবাদ পুলিশ এখনও কোনও অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি। বিজেপি আরও দাবি বলছে, অবিলম্বে ৫ অভিযুক্তকে গ্রেপ্তার করা হোক।

English summary
gang rape of a teenager in jubilee hills hyderabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X