• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছেলের পরাজয়ের বদলা নিতেই কালিমালিপ্ত করা হচ্ছে, অশোকের বিরুদ্ধে জ্বলে উঠলেন শেখাওয়াত

রাজস্থান সরকার ফেলার চেষ্টা করছে বিজেপি। এই নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে অশোক গেহলট সরকার। এই নিয়ে পাল্টা অশোক গেহলটকে আক্রমণ শানিয়েছেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রীর পাল্টা অভিযোগ ২০১৯ সালে ছেলের হারের বদলা নিতেই তাঁকে কালিমালিপ্ত করা ষড়যন্ত্র করছেন অশোক গেহলট।

 শেখাওয়াতের বিরুদ্ধে এফআইআর

শেখাওয়াতের বিরুদ্ধে এফআইআর

রাজস্থানের যোধপুরের বিজেপি সাংসদ গজেন্দ্র সিং শেখাওয়াতের বিতর্কিত অডিও ডেপ প্রকাশ্যে এনেছে কংগ্রেস। তাতে রাজস্থান সরকার ফেলার চক্রন্ত করতে শোনা গিয়েছে শেখাওয়াতকে। তারপরেই অশোক গেহলট সরকারের পক্ষ থেকে শেখাওতের বিরুদ্ধে এফআইআর করা হয়।

 গেহলটকে আক্রমণ শেখাওয়াতের

গেহলটকে আক্রমণ শেখাওয়াতের

অশেক গেহলট তাঁর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করছেন বলে দাবি করেছেন বিজেপির কেন্দ্রীয়মন্ত্রী। শেখাওয়াতের পাল্টা অভিযোগ অশোক তাঁর ছেলের হারের বদলা নিতেই এই এফআইআর দায়ের করেছেন। ২০১৯ সালের লোকসভা ভোেট গেহলটের ছেলে বৈভব ২.৭ লাখ ভোটে হারিয়েছিলেন শেখাওয়াত।

মিথ্যে অডিও টেপ

মিথ্যে অডিও টেপ

অশোক গেহলট সরকার যে অডিও টেপ প্রকাশ করেছেন সেটা একেবারেই মিথ্যে বলে দাবি করেছেন তিনি। শেখাওয়াতের দাবি সেই অডিও টেপের যার গলা শোনা গিয়েছে সেটা তাঁর নয়। এমনকী কথা বলার ধরণও তাঁর নয়। তিনবার িতনি নিজে সেই অডিও টেপটি শুনেছেন বলে দাবি করেছেন শেখাওয়াত।

রাজস্থানে সংকট

রাজস্থানে সংকট

এদিকে রাজনৈতিক সংকট তীব্রতর হচ্ছে রাজস্থানে। আজ রাজস্থান হাইকোর্টে ফের একবার সচিন পাইলটের আবেদনের শুনানি হওয়ার কথা। শেখাওয়াত অভিযোগ করেছেন, কংগ্রেস নিজের দলেই অন্তর্দ্বন্দ্ব তৈরি করেছে ২০০৮ এবং ২০১৯ সালে প্রথম কংগ্রেসই বিধায়কদের কেনাবেচার অভিযোগ করা হয়েছে।

English summary
Gajendra Singh Sekhwat accused Ashoke Gehlot took revenge on him for his son's defeat in Loksabha election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X