• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘জম্মু কাশ্মীর সর্বদাই পর্যটকদের জন্য উন্মুক্ত, দরজা বন্ধ সন্ত্রাসবাদীদের’, মন্তব্য জি কিশান রেড্ডির

  • |

৩৭০ ধারা বিলোপের পর কাশ্মীর প্রসঙ্গে একাধিকবার বিরোধীদের সমালোচনার মুখে পড়তে হয়েছে মোদী সরকারকে। এবার লোকসভার সওয়াল জবাব পর্বে এই বিষয়েই মুখ খুলতে দেখা গেল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী জি কিশান রেড্ডিকে।

উন্মুক্ত জেলে পরিণত হয়েছে জম্মু-কাশ্মীর, তোপ বিরোধীদের

উন্মুক্ত জেলে পরিণত হয়েছে জম্মু-কাশ্মীর, তোপ বিরোধীদের

বিরোধীদের বিরুদ্ধে তোপ দেখে এদিন তাকে বলতে শোনা যায়, " জম্মু-কাশ্মীর সর্বদাই পর্যটকদের জন্য খোলা রয়েছে। দরজা বন্ধ হয়েছে সন্ত্রাসবাদীদের। " ৩৭০ ধারা রোদের পর মেহবুবা মুফতি, ফারুখ আবদুল্লা, ওমর আবদুল্লা সহ একাধিক নেতার গৃহবন্দিতে জম্মু-কাশ্মীর একটি উন্মুক্ত কারাগারে পরিণত হয়েছে বলে এদিন কটাক্ষ করতে দেখা যায় বিরোধীদের। বুধবার তারই উত্তরে জি কিশান এদিন এই কথা বলেন বলে শোনা যায়।

জম্মু ও কাশ্মীর ও লাদাখের জন্য বাজেট বরাদ্দের বিষয়ে চলে আলোচনা

জম্মু ও কাশ্মীর ও লাদাখের জন্য বাজেট বরাদ্দের বিষয়ে চলে আলোচনা

অন্যদিকে জম্মু ও কাশ্মীর ও লাদাখের জন্য বাজেট বরাদ্দের বিষয়ে আলোচনায় হস্তক্ষেপ করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী জি কিশান রেড্ডি বলেন, মোদী সরকার চাইছে পাকিস্তানের পাতাকার পরিবর্তে নবনির্মিত এই কেন্দ্রশাসিত অঞ্চলের যুবকদের হাতে তেরঙা পতাকা ও কম্পিউটার উঠে আসুক। তাকে আরও বলতে শোনা যায়, "এটি কোনও উন্মুক্ত কারাগার নয়। এটি আজ সবার জন্য উন্মুক্ত। পর্যটকদের জন্যও উন্মুক্ত। শুধু সন্ত্রাসীদের প্রবেশ কড়া হাতে দমন করা হবে।"

দু-তিন মাসের মধ্যে উজ্জ্বলা এবং ইন্দ্রধনুশের কেন্দ্রীয় প্রকল্পগুলি চালুর সম্ভাবনা

দু-তিন মাসের মধ্যে উজ্জ্বলা এবং ইন্দ্রধনুশের কেন্দ্রীয় প্রকল্পগুলি চালুর সম্ভাবনা

পাশাপাশি জম্মু ও কাশ্মীরের জনগণকে আশ্বস্ত করে তিনি বলেন খুব শীঘ্রই উজ্জ্বলা এবং ইন্দ্রধনুশের মতো বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পগুলি আগামী দুই থেকে তিন মাসের মধ্যেই সেখানে চালু করা হবে। একইসাথে সন্ত্রাসবাদ মোকাবিলায় ভারতীয় সেনারও প্রশংসা করতে দেখা যায় তাকে। ৩৭০ ধারা বিলোপেপ পর কাশ্মীরের সন্ত্রাসবাদকে অনেকটাই বাগে আনা সম্ভব হয়েছে বলে মত তার। যার ফলে বর্তমানে সেখানে সেনা মৃত্যুর সংখ্যাও অনেকটা হ্রাস পেয়েছে বলে লোকসভায় বলেন তিনি।

আধার কার্ডে নতুন নিয়ম, এবার বাড়িতে বসেই পারবেন এই সুবিধা

English summary
g kishan reddy says jammu kashmir always open to tourists door shuts for terrorists
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X