• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বেহাল রাস্তা, পুলিশের কনভয়কে রাস্তা ছাড়তে গিয়ে উলটে গেল যাত্রী ভরতি টোটো

Array
Google Oneindia Bengali News

উত্তরপ্রদেশে থেকে গতকাল গ্রেফতার হয়েছে জেএমবি জঙ্গি। সেখানকার পুলিশ চুরি করে নিচ্ছে মোবাইল। এবার ফুটে উঠল আরও এক ভয়ঙ্কর এবং হাস্যকর চিত্র। উত্তরপ্রদেশের রাস্তার যে প্রবল খারাপ অবস্থা তার প্রমাণ মিলল আবারও। একটি টোটো একটি কনভয়কে রাস্তা ছাড়তে গিয়ে সম্পূর্ণ উলটে গেল খানাখন্দে ভরা রাস্তায়।

বেহাল রাস্তা, পুলিশের কনভয়কে রাস্তা ছাড়তে গিয়ে উলটে গেল যাত্রী ভরতি টোটো

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে যে, একটি পুলিশের কনভয় আসছিল। বাজছিল সাইরেন। আর তাতেই সঙ্গে সঙ্গে উল্টো দিক থেকে আসা যাত্রী ভরতি টোটো খানাখন্দে ভরতি থাকা জলের মধ্যে উলটে যায়। এ নিয়ে এক ব্যক্তি লিখেছেন যে বিত্তশালী এবং শক্তিশালি কনভয়কে রাস্তা করে দিতে গিয়ে জলে হাবুডুবু খাচ্ছে গরীবের গাড়ি। এমনই অবস্থা উত্তরপ্রদেশের।

গতকাল উত্তরপ্রদেশের অ্যান্টি টেরর স্কোয়াড গ্রেফতার করল আট সন্দেহভাজন জঙ্গিকে, যাদের সঙ্গে যোগ রয়েছে জামাত উল মুজাহিদিন বাংলাদেশের, অর্থাৎ জেএমবি'র লুকমান ছাড়াও সাহারানপুরের কারি মুখতার, কামিল ও মোহাম্মদ আলিম, শামলির শাহজাদ, বাংলাদেশের আলি নুর ওরফে জাহাঙ্গির মণ্ডল ওরফে ইনামুল হক, ঝাড়খণ্ডের নওয়াজিশ আনসারি, হরিদ্বারের মুদাসিরকে গ্রেফতার করা হয়েছে। এঁদের থেকে পাওয়া গিয়েছে সন্ত্রাসবাদী কাজের জন্য ব্যাবহার হওয়া জিহাদি বই, পেনড্রাইভ, মোবাইল সহ সমস্ত নানা সামগ্রী।

জানা গিয়েছে যে বেশ কিছুদিন ধরেই খবর আসছিল ছিল কিছু জেএমবি জঙ্গি ঘাজা ই হিন্দ নামক এক সংস্থার বেশ কিছু উদ্দেশ্য সফল করতে চাইছে। এর আগে অগাস্টে উত্তরপ্রদেশ এটিএস গ্রেফতার করে সইফুল্লা নামে এক ব্যক্তিকে, যার সঙ্গে জইশ ই মহম্মদের যোগ রয়েছে। তাঁকে কানপুর থেকে গ্রেফতার করা হয়েছিল। মহম্মদ নাদিম নামে এক সোর্সের তথ্যের ভিত্তিতে তাকে ধরা হয়েছিল। জানা যায় জে এই সইফুল্লার আসল নাম হাবিব উল ইসলাম। সে নকল পরিচয়পত্র বানাতে সিদ্ধহস্ত। সে অন্তত এমন ৫০ জন জঙ্গির নকল পরিচয়পত্র জানিয়েছে। সে হোয়াটস অ্যাপের মাধ্যমে পাকিস্তান এবং আফগানিস্তানের জঙ্গিদের এই কাজ করে দিত। সে টেলিগ্রাম ফেসবুক ব্যাবহার করে জিহাদ সংক্রান্ত নানা তথ্য পাঠাত বলেও জানা গিয়েছে।

আবার রাস্তায় শুয়ে থাকা এক ব্যক্তির পকেট থেকে পুলিশ কনস্টেবল মোবাইল চুরি করে। ঘটনা সামনে আসার পরেই ওই কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে ওই কনস্টেবল কানপুরের মহারাজাপুর অঞ্চলের ছাতারমারা এলাকায় কাজ করছিল। সেখানেই রাস্তায় শুয়ে ছিল এক ব্যক্তি। অঘোরে ঘুমোচ্ছিলেন ওই ব্যক্তি। তাঁর পকেট থেকেই মোবাইল চুরি করে নেয় ওই কনস্টেবল। জানা গিয়েছে ওই কন্সটেবলের নাম প্রগেশ সিং। সে রাস্তায় শুয়ে থাকার ব্যক্তির পকেট থেকে অত্যন্ত মোলায়েমভাবে ওই মোবাইল চুরি করে, তারপর সে সেখান থেকে দ্রুত চম্পট দেয়। তবে শেষ রক্ষা হয়নি, কারণ সিসিটিভি ক্যামেরায় খুব স্পষ্ট ছিল ওই ছবি।

ভিডিও ভাইরাল হবার পরেই পুলিশ ঘটনার তদন্তে নামে। জানা যায় যে ওই কনস্টেবল প্রগেশ সিং। এরপর এসপি ওই কনস্টেবলকে বরখাস্ত করে দেয়। ওই স্থানে দেখা গিয়েছে এক হোম গার্ডকেও। তাঁকেই বরখাস্ত করেদ এওয়া হবে বলে জানা গিয়েছে।

English summary
loaded car felt in watery road
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X