India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বীর জওয়ানদের হারাল দেশ, শোকাহত মোদী! ঘটনার খোঁজ নিলেন রাজনাথ

Google Oneindia Bengali News

ভয়াবহ দুর্ঘটনার কবলে ভারতীয় সেনার জওয়ানরা। রাস্তা থেকে ৫০ থেকে ৬০ ফুট নীচে পড়ল সেনার গাড়ি। এই ঘটনায় এখনও পর্যন্ত সাতজন জওয়ানের মৃত্যুর খবর জানা যাচ্ছে। ঘটনায় আহত আরও বেশ কয়েকজন জওয়ান। ঘটনার সময়ে ওই গাড়িতে ২৬ জন জওয়ান ছিল।

ঘটনায় ২৬ জন আহত হলেও বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। তাঁদের মধ্যে ১৯ জনকে এয়ার লিফট করে ভারতীয় বায়ুসেনার তরফে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। তবে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। ঘটনার পরেই ঘটনাস্থলে পৌঁছেছেন সেনার উচ্চপদস্থ আধিকারিকরা। পুরো পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে।

শুধু মোদী বা রাহুল গান্ধী নয়, ইতিমধ্যে ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। মন্ত্রকের তরফেও পুরো পরিস্থিতির উপর নজর রাখা হচ্ছে বলে জানা যাচ্ছে।

ঘটনার বিস্তারিত খোঁজ নিলেন রাজনাথ সিং

ঘটনার বিস্তারিত খোঁজ নিলেন রাজনাথ সিং

ইতিমধ্যে ঘটনার বিস্তারিত খোঁজ নিয়েছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। তিনি জানিয়েছেন, সেনা অফিসারদের এই মৃত্যুতে গভীর ভাবে শোকাহত। দেশের প্রতি তাঁদের অবদান আমরা কখনই ভুলব না। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন কেন্দ্রীয়মন্ত্রী। এছাড়াও তিনি জানিয়েছেন, এই বিষয়ে চিফ অফ আর্মি স্টাফ মনোজ পান্ডে'র সঙ্গে কথা হয়েছে তাঁর। পরিস্থিতি'র সম্পর্কে অবগত হয়েছেন বলেও জানিয়েছেন রাজনাথ সিং।

রাজনাথ সিংকে বিস্তারিত জানিয়েছেন সেনা প্রধানও

রাজনাথ সিংকে বিস্তারিত জানিয়েছেন সেনা প্রধানও

অন্যদিকে সেনাবাহিনীর তরফে কি পদক্ষেপ নেওয়া হয়েছে সে বিষয়ে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংকে বিস্তারিত জানিয়েছেন সেনা প্রধান। এমনটাও জানা যাচ্ছে। অন্যদিকে আহতদের সবরকম ভাবে সরকারের তরফে সাহায্য করা হবে বলে জানা যাচ্ছে।

শোকস্তব্ধ প্রধানমন্ত্রী মোদীও

শোকস্তব্ধ প্রধানমন্ত্রী মোদীও

ভয়াবহ এই দুর্ঘটনায় শোকস্তব্ধ প্রধানমন্ত্রী মোদীও। ঘটনায় আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে প্রধানমন্ত্রী লিখছেন, লাদাখে ভয়াবহ দুর্ঘটনাতে আমি আহত। যেখানে আমাদের বীর সেনাদের হারাল দেশ। পরিবারের পাশে থাকার বার্তা দিয়ে দ্রুত আহতদের আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে সবরকম ভাবে সাহায্য করারও আশ্বাস প্রধানমন্ত্রী দিয়েছেন।

রাজাবাবু সিনেমার কথা মনে করিয়ে মমতাকে নাম না করে তীব্র কটাক্ষ অনুপম হাজরার
শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী

শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী

অন্যদিকে এই ঘটনার পরেই সোশ্যাল মিডিয়াতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি ঘটনার শোকপ্রকাশ করেছেন। শুধু তাই নয়, তিনি লিখছেন, সাত জওয়ানের মৃত্যুতে শোকাহত। ঘটনায় শোকাহত রাহুল গান্ধীও। তিনিও তাঁর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শোক প্রকাশ করেছেন। লাদাখে দুর্ঘটনায় মৃত জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

English summary
From Rajnath singh to Mamata Banerjee expressed condolences after 7 army soldiers dead in Ladakh accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X