• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ের ২ মাসের মধ্য়ে ব্যাঙের 'ডিভোর্স '! মধ্যপ্রদেশের এই ঘটনার 'কারণ' অবাক করার মতো

একটা সময় বৃষ্টি হচ্ছিল না। আর এখন অতিবৃষ্টিতে রীতিমতো জেরবার করছে ভোপালকে। এই খরা আর বৃষ্টির মাঝের সময়ে , কিছু কথিত রীতি মেনে ভোপালে বিয়ে দেওয়া হয়েছিল এক জোড়া ব্যাঙের। মনে করা হয়, ব্যাঙের বিয়ে দিলে বৃষ্টি নামবে। আর সেই মতো ব্যাঙ দুটিকে বিয়ে দেওয়া হয়।

বিয়ের ২ মাসের মধ্য়ে ব্যাঙের ডিভোর্স ! মধ্যপ্রদেশের এই ঘটনার কারণ অবাক করার মতো

গত ১৯ জুলাই মধ্যপ্রদেশের দুটি ব্যাঙকে বিয়ে দেয় এলাকার শিবসেবা শক্তি মণ্ডল। রীতিমতো মন্ত্র পড়ে হয় ব্য়াঙের বিয়ে। বিয়ের পর ঝেঁপে নামে বৃষ্টি। কিন্তু সেই বৃষ্টি নামার পর আর থামার নাম নেয়নি! বৃষ্টি অতিবৃষ্টির রূপ নেয়। অরপরই চিন্তায় পড়ে যায় সিবসেবা শক্তি মণ্ডল। শেষে বহু চিন্তার পর, তাঁরা ব্যাঙ দুটির 'ডিভোর্স' দিয়ে দেয়। উদ্দেশ্য একটাই, যে এবার যেন অতিবৃষ্টি বন্ধ হয়।

[ ২৬-২৭ সেপ্টেম্বর ব্যাঙ্ক ধর্মঘটের ডাক! বিঘ্নিত হতে পারে এটিএম পরিষেবা]

প্রসঙ্গত , মধ্যপ্রদেশের বিভিন্ন এলাকায় যেভাবে বৃষ্টি শুরু হয়েছে, তাতে প্লাবনের আশঙ্কা আরো জোরালো হচ্ছে। গত ১০-১১ দিন ধরে ব্যাপক বৃষ্টি হচ্ছে। আর তার জন্যই, ২ মাস আগে বিয়ে হওয়া ব্য়াঙের 'ডিভোর্স' কারনো হল বলে জানিয়েছে শিবশক্তি মন্ডলের সদস্যরা। এই ডিভোর্স কেবল মুখের কথায় হয়নি। রীতিমতো বিভিন্ন প্রতিকী নিয়ম পালন করে এই ডিভোর্স করানো হয়েছে।

[ মুজফফরপুর হোমকাণ্ডে ৮ কিশোরীকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার নির্দেশ]

English summary
In a bizarre incident in Madhya Pradesh capital Bhopal, two frogs were divorced months after they were married in a grand ceremony to please the rain Gods.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X