• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জঙ্গি দমনে নিরাপত্তা বাহিনীর বড় সাফল্য! জম্মু ও কাশ্মীরে ৩ এনকাউন্টারে এক জৈশ কমান্ডার-সহ মৃত্যু ৪ জনের

  • |
Google Oneindia Bengali News

জম্মু ও কাশ্মীরে (jammu and kashmir) তিনটি আলাদা আলাদা এনকাউন্টারে (encounter) ৪ জঙ্গির (terrorist) মৃত্যু হয়েছে। এই চারজনের মধ্যে একজন পাকিস্তানি জেইএম কমান্ডার বলে চিহ্নিত করেছে নিরাপত্তা বাহিনী। এক জঙ্গিকে জীবিত অবস্থায় গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জম্মু ও কাশ্মীর আইজি বিজয় কুমার।

জৈশ কমান্ডারের মৃত্যু

জম্মু ও কাশ্মীরে জঙ্গি দমনে নিরাপত্তা বাহিনীর বড় সাফল্য। তিনটি পৃথক এনকাউন্টারে ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন পাকিস্তান ভিত্তিক জৈশ-ই-মহম্মদ গোষ্ঠীর বলে জানিয়েছে পুলিশ। পুলওয়ামার চিউয়াকলান এলাকায় হওয়া এনকাউন্টারে জৈশ কমান্ডার কামাল ভাইয়ের মৃত্যু হয়েছে। সে ২০১৮ সাল থেকে সক্রিয় ছিল।

গান্ডেলবালে অপর সংঘর্ষ

শুক্রবার জঙ্গিদের লুকিয়ে থাকার খবরে জম্মু ও কাশ্মীরের গান্ডেলবালে অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। সেখানে পাকিস্তান ভিত্তিক জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈরির এক জঙ্গিকে নিকেশ করে ভারতীয় নিরাপত্তা বাহিনী। এলাকায় জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান জারি আছে বলে জানিয়েছে জম্মু ও কাশ্মীর পুলিশ।

হান্ডওয়ারার রাজোয়ারে মৃত্যু এক জঙ্গির

হান্ডওয়ারার রাজোয়ারের নেচামায় এক লস্কর জঙ্গির মৃত্যু হয়েছে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে। কাশ্মীর জোনের পুলিশের তরফে টুইট করে বলা হয়েছে হান্ডওয়ারার নিচামায় এনকাউন্টার শুরু হয়েছে। পুলিশ এবং নিরাপত্তা বাহিনী এলাকায় রয়েছে।

সরপঞ্চকে খুনের পরেই এনকাউন্টার

কাশ্মীরের আইজিপি জানিয়েছেন, শুক্রবার রাতে নিরাপত্তা বাহিনী চার থেকে পাঁছ জায়গায় যুগ্ম অপারেশন শুরু করে। যেখানে দুই জৈশ এবং দুই লস্কর জঙ্গির মৃত্যু হয়। নিরাপত্তা বাহিনীর হাতে এক জঙ্গি ধরা পড়েছে। হান্ডওয়ারা এবং পুলওয়ামায় এনকাউন্টার শেষ হয়ে গিয়েছে বলেও জানিয়েছেন তিনি।
শুক্রবার কুলগাঁওয়ে এক সরপঞ্চকে জঙ্গিরা হত্যা করে। তারপরেই এনকাউন্টার শুরু হয়। রাত প্রায় নটা নাগাদ আদৌরায় নির্দলীয় সরপঞ্জ সাবির আহমেদ মিরকে হত্যা করে জঙ্গিরা। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

কে হবেন দেশের পরবর্তী রাষ্ট্রপতি? ৪ রাজ্যে জেতায় চাবিকাঠি বিজেপির হাতেকে হবেন দেশের পরবর্তী রাষ্ট্রপতি? ৪ রাজ্যে জেতায় চাবিকাঠি বিজেপির হাতে

English summary
Four terrorists are killed in three encounters in Jammu and Kashmir
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X