টেস্টে ফল খারাপ হওয়ায় স্কুলে বকাবকি, এই রাজ্যে ৪ ছাত্রীর মরণ ঝাঁপ কুয়োয়

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন চার ছাত্রী। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ভেলোরের রামাপূরমে। পরীক্ষায় খারাপ ফল নিয়ে বকাবকির জেরে এই আত্মহত্যা বলে জানা গিয়েছে।

 টেস্টে ফল খারাপ হওয়ায় স্কুলে বকাবকি, এই রাজ্যে ৪ ছাত্রীর মরণ ঝাঁপ কুয়োয়

ভেলোরের রামাপূরমের পানাপক্কমের সরকারি উচ্চ বিদ্যালয়। সেখানকারই পড়ুয়া চার ছাত্রী। বয়স বছর ১৬-র আশপাশে। টেস্টে কম নম্বর পাওয়ায় স্কুলের শিক্ষিকা বকাবকি করেছিলেন। তার জেরেই আশি ফুট গভীর কুয়োর ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ওই চারজন।

রাজ্যের উদ্ধারকারী দল এবং এনডিআরএফের সাহায্যে তিন ছাত্রীর দেহ উদ্ধার করা গিয়েছে। এখনও চতুর্থ ছাত্রীর দেহ পাওয়া যায়নি।

প্রাথমিক তদন্ত জানা গিয়েছে, সহপাঠী এবং কাছের বন্ধুরা জানিয়েছে, ক্লাসের শিক্ষক পরীক্ষায় তাদের খারাপ ফলের জন্য বাবা-মাকে ডেকে পাঠিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, ছাত্রীরা, ক্লাসে ব্যাগ রেখেই দুপুরের ক্লাস ফাঁকি দেয়। এরপর থেকেই তাঁদের নিখোঁজের খবর ছড়িয়ে পড়ে। স্থানীয় এক ব্যক্তি কুয়োর সামনে সাইকেল দেখতে পান। কুয়োর অবস্থান স্কুলে থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে। এরপরেই খবর যায় পুলিশে।

খবর পেয়েই এলাকায় যায় উদ্ধারকারী দল। কিন্তু কুয়োটি খুব গভীর হওয়ায় প্রথমে বিপাকে পড়েন উদ্ধারকারী দলের সদস্যরা। পরে দড়ির সাহায্যেই তিনটি দেহ উদ্ধার করা হয়। অপর ছাত্রীর দেহ উদ্ধারে তল্লাশি চলছে। ঘটনাস্থল পরিদর্শন করেন ভেলোরের পুলিশ সুপার।

English summary
Four girls committed suicide by jumping into well after 'teacher scolds them' in Vellore
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.