• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশবন্ত সিংয়ের জীবনাবসান

প্রাক্তন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী যশবন্ত সিংয়ের জীবনাবসানের খবর এদিন প্রকাশ পেতেই একের পর এক শোক বার্তা উঠে আসে কেন্দ্রীয় মন্ত্রীদের তরফে। এদি বর্তমান প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং থেকে শুরু করে প্রধানমন্ত্রী মোদী টুইটারে নিজের শোক বার্তা প্রকাশ করেন। উল্লেখ্য, অটলবিহারী বাজপেয়ীর আমলে প্রতিরক্ষামন্ত্রী হিসাবে একের পর এক বড় সিদ্ধান্তের কাণ্ডারী ছিলেন যশবন্ত সিং।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। দীর্ঘদিন ধরে অসুস্থতা ঘিরে রেখেছিল এই প্রাক্তন মন্ত্রীকে। সেই দীর্ঘ লড়াই কাটিয়ে এদিন প্রয়াত হন তিনি। এদিন নিজের শোকবার্তায় রাজনাথ সিং লেখেন, 'গভীরভাবে শোকাহত বিজেপি নেতা ও প্রাক্তন মন্ত্রী যশবন্ত সিংয়ের জীবনাবসানের খবরে। দেশকে বহুভাব সেবা করেছেন তিনি, যার মধ্যে রয়েছে প্রতিরক্ষামন্ত্রী হিসাবে সেবা দান। একজন কার্যকরী মন্ত্রী ও সাংসদ হিসাবে চিনি নিজেকে তুলে ধরেছিলেন।'

অন্য়দিকে, প্রধানমন্ত্রী মোদী জানান, একজন অসামান্য দক্ষ মানুষ হিসাবে তিনি তাঁর ভাবনা সমাজ ও রাজনীতিতে ফেলেন। যা একেবারে আলাদা ছিল। পাশাপাশি মোদী নিজের শোকবার্তায় লেখেন, বিজেপিকে জোরালো করতে জন্য কতটা আত্মত্যাগ করেন যশবন্ত সিং, সেকথা। সবমিলিয়ে এই প্রয়াণে রীতিমতো স্তব্ধ রাজনৈতিক মহল।

কলকাতাঃ রদবদলে গুরুত্ব কার দিলীপ না মুকুলই সর্বেসর্বা, কি বলছেন জয়প্রকাশ?

English summary
Former Union Minister Jaswant Singh passed away today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X