• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, ভর্তি করা হল এইমসে

দেশজুড়ে আছেড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। সুনামির গতিতে ছড়াচ্ছে সংক্রমণের হার। গবেষকরা বলছেন সংক্রমণের দ্বিতীয় ধাপে প্রথমের থেকে নাকি অনেক বেশী মারাত্মক। এবার করোনা আক্রান্ত দেশের পাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। তাঁর করোনা আক্রান্তের খবর সামনে আসতেই উদ্বিগ্ন মমতা বন্দ্যোপাধ্যায় থেকে দেশের তাবড় তাবড় রাজনীতিবিদরা।

করোনায় আক্রান্ত মনমোহন সিং, এইমসে ভর্তি প্রাক্তন প্রধানমন্ত্রী!

এমনকি, উদ্বেগে তাঁর অসংখ্য অনুগামী। তবে প্রাক্তন প্রধানমন্ত্রীর বয়স নিয়ে বেশ চিন্তিত ডাক্তাররা। তবে এখনই আতংকের কিছু নেই বলেই জানাচ্ছেন ডাক্তাররা।

গত কয়েকদিন ধরেই জ্বর ছিল

গত কয়েকদিন ধরেই জ্বর ছিল

জানা যায়, গত কয়েকদিন ধরেই গায়ে জ্বর ছিল মনমোহন সিংয়ের। গায়ে জ্বর থাকায় সম্প্রতি লালারসের নমুনা পরীক্ষা করান তিনি। সোমবার সেই পরীক্ষার রিপোর্ট সামনে আসে। দেখা যায়, তাতে রিপোর্ট পজিটিভ এসেছে। আর তার পরেই দিল্লির এইমসে ভর্তি করা হয় তাঁকে। ইতিমধ্যে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। সবরকম পরীক্ষা করা হয়েছে তাঁকে। তবে এখনই ইন্তার কিছু দেখছেন না ডাক্তাররা। তবে প্রাক্তন প্রধানমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে উদ্বেগ ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। উদ্বেগ মমতা বন্দ্যোপাধ্যায়ও।

প্রাক্তন প্রধানমন্ত্রীর আরোগ্য কামনায় দেশ

প্রাক্তন প্রধানমন্ত্রীর আরোগ্য কামনায় দেশ

প্রাক্তন প্রধানমন্ত্রী করোনা আক্রান্ত। খবর সামনে আসতেই বেড়েছে উদ্বেগ। দ্রুত সুস্থতা কামনা করছে দেশের মানূষ। মনমোহন সিংয়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লেখেন, ‘এই মাত্র খবর পেলাম যে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংজি কোভিড পজিটিভ। ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি'। একই সঙ্গে দ্রুত আরোগ্য কামনা করেছেন রাহুল গান্ধী। তিনি লিখেছেন, ‘প্রিয় মনমোহনজি, আপনার দ্রুত আরোগ্য কামনা করছি। এই কঠিন সময়ে আপনার পথপ্রদর্শন এবং পরামর্শ প্রয়োজন দেশের'। প্রিয়াংকা গান্ধী লেখেন, ‘মনমোহন সিংহজি এবং ওঁর পরিবারের জন্য প্রার্থনা করছি। ওঁকে অন্তর থেকে শ্রদ্ধা জানাচ্ছি। সর্বশক্তি দিয়ে লড়াই করে জিতুন উনি'।

গত কয়েকদিন আগেই করোনার ডোজ নেন প্রাক্তন প্রধানমন্ত্রী

গত কয়েকদিন আগেই করোনার ডোজ নেন প্রাক্তন প্রধানমন্ত্রী

জানা যায়, গত ৪ মার্চ দিল্লির এইমসে গিয়ে সস্ত্রীক প্রতিষেধকের প্রথম ডোজ নেন মনমোহন। তার একমাসের মধ্যেই দ্বিতীয় ডোজ নেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তার পর গত ২২ মার্চ দুই ডোজের মধ্যে ব্যবধান ৪ সপ্তাহ থেকে বাড়িয়ে ৮ সপ্তাহ করে দেয় সরকার। এর মধ্যে করোনা ভ্যাকসিনের সেকেন্ড ডোজ তাঁরা নিয়েছিলেন কিনা সেটা অবশ্য জানা যায়নি

রেকর্ড দৈনিক করোনা সংক্রমণ

রেকর্ড দৈনিক করোনা সংক্রমণ

প্রতিদিনই দেশের দৈনিক করোনা সংক্রমণন নতুন নতুন রেকর্ড তৈরি করেছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ২,৭৩, ৮১০ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১,৫০,৬১,৯১৯ জন। অ্যাক্টিভ রোগীর সংখ্যা ১৯,২৯,৩২৯ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ১৬১৯ জন। দেশে মোট মৃতের সংখ্যা ১,৭৮,৭৬৯ জন। এখনও পর্যন্ত ১২,৩৮,৫২,৫৬৬ জনের করোনা টিকাকরণ হয়েছে দেশে।

English summary
Former PM Manmohan Singh tests positive for COVID19, admitted to AIIMS Trauma Centre in Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X