• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস ছেড়ে মোদীর ‘সৈনিক' প্রাক্তন সাংসদ, বিজেপিতে গিয়েই রাহুল-সোনিয়াকে তোপ

লোকসভার মুখে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন সাংসদ। কংগ্রেসের প্রাক্তন সংসদ সদস্য কোল্লাম এস কৃষ্ণ কুমার ভারতীয় জনতা পার্টিতে যোগ দান করলেন। আর বিজেপির পতাকা হাতে নিয়েই তিনি ক্ষোভ উগরে দিলেন সোনিয়া গান্ধীর বিরুদ্ধে। একইসঙ্গে নরেন্দ্র মোদীর প্রশংসায় হলেন পঞ্চমুখ।

কংগ্রেস ছেড়ে বিজেপিতে

নয়াদিল্লিতে বিজেপি নেতা শাহনওয়াজ হোসেনের হাত থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নেন এস কৃষ্ণ কুমার। কৃষ্ণ কুমারকে স্বাগত জানিয়ে বিজেপি নেতা শাহনওয়াজ হোসেন বলেন, প্রাক্তন সাংসদের যোগদান বিজেপিকে আরও শক্তিশালী করবে।

মোদির সৈনিক হিসেবে কাজ

আর লোকসভা ভোটের মুখ কংগ্রেস থেকে পদত্যাগের পর বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিয়ে তিনি বলেন, "আমি রাজীব গান্ধী ও নরসিংহ রাও সরকারের রাজ্য ও স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছি। আমি আমার বাকি জীবনকে নরেন্দ্র মোদির একজন সৈনিক হিসেবে কাজ করতে চাই।

১০ বছর নরেন্দ্র মোদী ক্ষমতায়

১০ বছর নরেন্দ্র মোদী ক্ষমতায়

তিনি বলেন, আমি বিশ্বাস করি আগামী ১০ বছর নরেন্দ্র মোদী ক্ষমতায় থাকবেন। দেশের মানুষের জনমত তাঁর সঙ্গে রয়েছে। তাঁর নেতৃত্বে ভারত এগিয়ে যাবে উন্নয়নের চূড়ায়। একইসঙ্গে তিনি বলেন, সোনিয়া গান্ধী ও তাঁর পুত্র রাহুল গান্ধীর যোগ্যতা নেই কংগ্রেসকে নেতৃত্ব দেওয়ার।

সোনিয়া গান্ধীর কঠোর সমালোচনা

সোনিয়া গান্ধীর কঠোর সমালোচনা

সোনিয়া গান্ধীর কঠোর সমালোচনা করে তিনি বলেন, ভারতের ঐতিহ্য সম্বন্ধে সম্যক জ্ঞান নেই সোনিয়াজির। তাই তাঁর নেতৃত্বের বিরোধিতা করেছি আমি। আর রাহুল গান্ধীর এখনও কংগ্রেসকে নেতৃত্ব দেওয়ার সময় আসেনি। তাই উভয়ের নেতৃত্বকেই আমি অস্বীকার করেছি।

English summary
Former MP of Congress S Krishna Kumar joins in BJP before Lok Sabha Election. He criticizes Sonia Gandhi and Rahul Gandhi. He wants to be Narendra Modi’s soldier.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X