বিজেপি টিকিট না দেওয়ায় ডাক ছেড়ে কাঁদলেন বিধায়ক, মুহূর্তে ভিডিও হল ভাইরাল

Subscribe to Oneindia News

এবার ভোটে টিকিট পাননি বিধায়ক। আর তারই জেরে বাচ্চা ছেলের মতো কেঁদে ভাসালেন সাংবাদিক বৈঠকের মঞ্চ। একেবারে হাউহাউ করে কেঁদেই চলেছেন মধ্যবয়স্ক এক ব্যক্তি। আবার তিনি বিধায়ক! বিধায়কের কান্নার এই দৃশ্য ক্যামেরাবন্দি হওয়ার পরই তা ছড়িয়ে পড়ে মুহূর্তে। ইতিমধ্যেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।

বিজেপি টিকিট না দেওয়ায় ডাক ছেড়ে কাঁদলেন বিধায়ক, মুহূর্তে ভিডিও হল ভাইরাল

সোমবার বিজেপি কর্ণাটক বিধানসভার আসনে দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করেছে। সেই তালিকাতেও নাম নেই সাশিল নামোসি নামে বিজেপির প্রাক্তন বিধায়কের। প্রথম তালিকা প্রকাশ হয়েছিল ৮ এপ্রিল, সেই তালিকাতেও নাম ছিল না নামোসির। তারপর দ্বিতীয় তালিকায় নাম না থাকার পর আর নিজেকে ধরে রাখতে পারেনি প্রাক্তন বিধায়ক।

তালিকায় নিজের নাম না থাকায় সঙ্গে সঙ্গে সাংবাদিক সম্মেলন ডাকেন তিনি। বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে চেয়েই তাঁর এই সাংবাদিক বৈঠক ডাকা। কিন্তু তিনি বিজেপির বিরুদ্ধে কথা বলতে গিয়ে, হতাশায় কেঁদে ভাসালেন। একেবারে ডাক ছেড়ে কান্না বললেও অত্যুক্তি হয় না।

সোমবার কর্ণাটক বিধানসভা নির্বাচনের জন্য দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করে বিজেপি। সেই তালিকায় বাদ পড়ে অনেক তাবড় নেতার নাম। ৮২ জনের এই তালিকায় নামোসির নামও ছিল না। নামোসি আশা করেছিলেন প্রথম তালিকায় তাঁর নাম না থাকলেও দ্বিতীয় তালিকায় তিনি থাকবেন। কিন্তু নিজের নাম না দেখতে পেয়ে হতাশ হন তিনি।

তাঁর জায়গায় টিকিট দেওয়া হয়েছে সিবি পাতিলকে। সেই কারণেই দলের বিরুদ্ধে তিনি ক্ষোভ উগরে দেন। আরও কিছু বলতে চেয়েছিলেন। কিন্তু কান্নার তাঁর মুখের ভাষা হরণ করে নেয়। ফলে নতুন করে আর কিছু বলতে পারেননি তিনি। মুখে হাত ঢেকে ডাক ছেড়ে কাঁদতে শুরু করেন প্রাক্তন বিধায়ক। সেইসময় তাঁর অনুগামীরা তাঁকে আশ্বস্ত করেন।

English summary
Former MLA of BJP cries on the stage of press meet not getting ticket of Karnata assembly election.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.