• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস অতীত, কেজরিওয়ালের আদর্শে পথ চলার শপথ বীরেন্দ্র শেহওয়াগের বোনের

  • |
Google Oneindia Bengali News

কংগ্রেস ছেড়ে আম আদমি পার্টিতে যোগ দিলেন বীরেন্দ্র শেহওয়াগের (Virender Sehwag) বোন অঞ্জু শেহওয়াগ। শুক্রবার আম আদমি পার্টি'র (AAP) ঝান্ডা হাতে তুলে অরবিন্দ কেজরিওয়ালের আদর্শে পথ হাঁটার অঙ্গীকার নিলেন তিনি।

কংগ্রেস অতীত, কেজরিওয়ালের আদর্শে পথ চলার শপথ বীরেন্দ্র শেহওয়াগের বোনের

বীরুর বোনের পার্টিতে যোগ দেওয়ার কথা টুইট করে জানিয়েছে আম আদমি পার্টির সোশ্যাল মিডিয়া টিম। আপের পক্ষ থেকে করা টুইটে লেখা হয়েছে, "বীরেন্দ্র শেহওয়াগের বোন অঞ্জু শেহওয়াগ আম আদমি পার্টিতে যোগ দিলেন। পেশায় একজন শিক্ষিকা অঞ্জু দিল্লিতে কংগ্রেসের টিকিটে কাউন্সিলারের দায়িত্বও সামলেছেন। মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের কাজে অনুপ্রাণিত হয়ে আপে যোগ দিলেন তিনি।"

২০১২ সালে মহিলা প্রার্থীর জন্য সংরক্ষিত দক্ষিণপুর ওয়ার্ড থেকে কংগ্রেসের টিকিটে এমসিডি নির্বাচনে লড়েছিলেন অঞ্জু। সে'বার ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-র প্রার্থী আরতি দেবী'র কাছে ৫৫৮ ভোটে পরাজিত হন।

রাজনৈতিক পরিচয়ের পাশাপাশি আরও একটি পরিচয় রয়েছে অঞ্জুর। তিনি একজন শিক্ষাকা এবং দুই সন্তানের জননী। ২০০০ সালে বিয়ের পর নজফগড়ের বাড়ি ছেড়ে মদনগিরি'তে চলে আসেন লক্ষ্মণ পাবলিক স্কুলের এই শিক্ষিকা।

একটা সময়ে অঞ্জু জানিয়েছিলেন, তাঁর পরিবার দীর্ঘদিনের কংগ্রেস সমর্থক এবং এই পরিবারের সদস্য হিসেবে তিনিই প্রথম যিনি রাজনৈতিক নির্বাচনে লড়ছেন। আগামী বছর পাঞ্জাবে নির্বাচন। তার আগে আপের এই মাস্টারস্ট্রোক অত্যন্ত তাৎপর্যপূর্ণ। গোটা দেশে কংগ্রেস প্রায় নিশ্চিহ্ন হয়ে গেলেও পাঞ্জাবে নিজেদের সরকার গঠন করেছে সনিয়া গান্ধী'র নেতৃত্বাধীন এই দল। আগামী বছরে নির্বাচনের কংগ্রেসের প্রধান প্রতিপক্ষ অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি। বিজেপি'কে সরিয়ে তারাই এখন পাঞ্জাবের দ্বিতীয় শক্তিশালী রাজনৈতিক দল। কংগ্রেসের বিরুদ্ধে নির্বাচনী লড়াইয়ে নামার আগে চমকের পাশাপাশি ঘর গুছিয়ে নেওয়ার প্রক্রিয়াও শুরু করেছেন দিল্লি'র মুখ্যমন্ত্রী।

English summary
Virender Sehwag’s sister Anju Sehwag joined Aam Aadmi Party today. AAP shared the news in twitter. Anju Sehwag was a former councilor from delhi and was also a school teacher by profession. Before the election in Punjab, AAP gears up to form the next government.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X