• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বেচ্ছাবসরের পরেই রবিনহুড অবতারে বিহারের প্রাক্তন ডিজিপি, নেটপাড়ায় ভাইরাল মিউজিক ভিডিও

  • |

মঙ্গলবারই স্বেচ্ছাবসরের সিদ্ধান্ত নিয়েছেন বিহারে ডিজিপি গুপ্তেশ্বর পান্ডে। তার আবেদন মঞ্জুরও করেছে বিহারের নীতীশ সরকার। এবার অবসর গ্রহণের পরেই একটি মিউজিক ভিডিওতে রবিনহুড অবতারে দেখা মিলল বিহারের এই প্রাক্তণ ডিজিপিকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরালও হয়েছে ওই ভিডিও। 'রবিনহুড বিহার কে’ নামের এই মিউজিক ভিডিও ইতিমধ্যেই যথেষ্ট সাড়া ফেলেছে ইউটিউব পাড়াতেও।

স্বেচ্ছাবসরের পরেই রবিনহুড অবতারে বিহারের প্রাক্তন ডিজিপি, নেটপাড়ায় ভাইরাল মিউজিক ভিডিও

এই ভিডিওতে গান গেয়েছেন বিগ বস-খ্যাত সংগীত শিল্পী দীপক ঠাকুর। সেখানেই সুর ও ছন্দের জাদুতে বিহারের এই প্রাক্তন পুলিশ কর্তার প্রশংসাও করতে দেখা যায় তাকে। গোটা মিউজিক ভিডিও জুড়েই ডিউটিতে কর্মরত অবস্থায় গুপ্তেশ্বর পান্ডের বিভিন্ন ক্লিপিংসও দেখানো হয়। গানের মধ্যেই গুপ্তেশ্বর পান্ডেকে “ইয়ারোন কে ইয়ার” বলেও ডাকতে দেখা যায় দীপক ঠাকুর।

গানের লিরিক্সের হাত ধরেই যে বিহারের প্রাক্তন ডিজিপিকেই মহিমামণ্ডিত করার চেষ্টা করা হয়েছে তা গানটি একবার শুনলেই বোঝা যায়। সেখানেই গোটা পুলিশ জীবনে বিহারের এই পুলিশ করতে চোর-ডাকাতদের শায়েস্তা করেছেন মজার ছলে তারও উল্লেখ করেছেন সুরকার। এদিকে অবসর গ্রহণের পরেই গুপ্তেশ্বর পাণ্ডের রাজনীতে যোগদান নিয়ে তুঙ্গে উঠেছে জল্পনা। সূত্রের খবর আসন্ন বিহার বিধানসভা নির্বাচনে তিনি এনডিএ শিবির থেকে জেডিইউ বা বিজেপির টিকিটে নির্বাচনী লড়াইয়েও নামতে পারেন। ওয়াকিবহাল মহলের ধারণা ভোটের আগে স্বচ্ছ ভাবমূর্তি তুলে ধরতেই এই প্রতাপশালী পুলিশ কর্তার সপক্ষে এই ধরণের ভিডিও বানাচ্ছে তাঁর অনুগামীরা।

English summary
former dgp of bihar gupteswar pandey was seen in a robinhood avatar shortly after taking vrs viral music video on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X