• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কর্নাটক নিয়ে ধাক্কা কংগ্রেসে! জোট নিয়ে নতুন সিদ্ধান্ত কুমারস্বামীর

কর্নাটকে নিয়ে বড় ধাক্কা কংগ্রেসে। প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী জানিয়ে দিয়েছেন, রাজ্যে সামনের নির্বাচনে তারা

একাই লড়াই কহবেন। কোনও জোটে তারা নেই। জোটের কোনও প্রয়োজনও নেই তাদের। ক্ষমতারও দরকার নেই। রাজ্যবাসীর ভালবাসা দরকার। দলের এক সভায় এমনটাই মন্তব্য করেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী।

কর্নাটক নিয়ে ধাক্কা কংগ্রেসে! জোট নিয়ে নতুন সিদ্ধান্ত কুমারস্বামীর

১৭ বিধায়ক সমর্থন প্রত্যাহার করে নেওয়ায় কংগ্রেস জেডিএস-এর ১৪ মাসের জোট সরকার মুখ থুবড়ে পড়ে। আস্থা ভোটে হেরে যান কুমারস্বামী। এবং পরবর্তী সময়ে বিজেপির বিএস ইয়েদুরাপ্পা কর্নাটকে সরকার গঠন করেন।

রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিয়ে কুমারস্বামী বলেছেন, দুর্ঘটনাবশত তিনি রাজনীতিতে চলে এসেছেন। পাশাপাশি নিজের মুখ্যমন্ত্রী হওয়াকে তিনি দুর্ঘটনার দোহাই দিয়েছেন। তিনি বলেছেন, ভগবান তাঁকে দুদুবার রাজ্যের মুখ্যমন্ত্রী পদে বসার সুযোগ করে দিয়েছেন। কাউকে সন্তুষ্ট করার জন্য তিনি সেখানে ছিলেন না। গত ১৪ মাসে রাজ্যের উন্নয়নের জন্য তিনি ভাল কাজ করেছেন বলেও দাবি করেছেন তিনি।

মাণ্ড্যতে কর্মী দলের সভায় তিনি বলেন বর্তমান ইয়েদুরাপ্পা সরকারও বেশদিন টিকবে না। ফলে দলের কর্মী সমর্থকদের কাছে নির্বাচনের জন্য তৈরি থাকার আহ্বান জানান তিনি।

English summary
In a blow to the Congress in Karnataka, former chief minister HD Kumaraswami said that JD(S) will fight the upcoming elections in the state on its own.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X