• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে আক্রান্ত মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী, ভর্তি হাসপাতালে

মহারাষ্ট্রে করোনা ভাইরাসে এবার আক্রান্ত হতে শুরু করেছেন হাই প্রোফাইল ব্যক্তিরা। বলিউড ও টেলিভিশন জগতের ব্যক্তিত্বদের পর এবার করোনায় আক্রান্ত হলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবাজিরাও পাটিল নিলাঙ্গেকর।

করোনা ভাইরাসে আক্রান্ত মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী, ভর্তি হাসপাতালে

সরকারি সূত্রে জানা গিয়েছে, লাটুর জেলায় বৃহস্পতিবার প্রাক্তন মুখ্যমন্ত্রীর রিপোর্ট পজিটিভ আসে। ৮৮ বছরের কংগ্রেস নেতাকে পুনের হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাক্তন মুখ্যমন্ত্রীর পরিবার জানিয়েছে যে বুধবার থেকেই তিনি অসুস্থ বোধ করতে শুরু করেন এবং লাটুরের বেশরকারি হাসপাতালে ভর্তি হন। এরপর যখন তাঁর সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ আসে তখন তাঁকে পুনের হাসপাতালে স্থানান্তর করা হয়। শিবাজিরাও লাটুরের দ্বিতীয় রাজনৈতিক ব্যক্তিত্ব যাঁর রিপোর্ট পজিটিভ আসে। এর আগে বিজেপি সাংসদ অউসা অভিমন্যু পাওয়ারের রিপোর্টও পজিটিভ আসে। তাঁর লাটুরের হাসপাতালে চিকিৎসা চলছে।

নিলাঙ্গেকর ১৯৮৫ থেকে ১৯৮৬ সাল একবছরের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন। লাটুরের ক্ষমতাশালী নেতা হিসাবে পরিচিত শিবাজিরাওয়ের নাতি সম্ভাজি পাটিল বিজেপি সাংসদ এবং দেবেন্দ্র ফড়নবীশ সরকারের আমলে তিনি শ্রমমন্ত্রী ছিলেন।

এই সপ্তাহে মহারাষ্ট্রে ৩ লক্ষের বেশি করোনায় আক্রান্ত হয়। রাজ্যে এ নিয়ে মোট নতুন করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭,৯৭৫ এবং মোট করোনা সংক্রমণের সংখ্যা ২.‌৭৫ লক্ষ। যার মধ্যে মুম্বইয়ে ৯৬,৪৭৪ জন করোনায় আক্রান্ত এবং এ সপ্তাহে তা একলক্ষে পৌঁছে যাবে বলে মনে করা হচ্ছে।

স্যানিটাইজারের ওপর ট্যাক্স বসানো নিয়ে অধীর চৌধুরীর বক্তব্য

'মায়াকান্না কাঁদছেন রাজ্যপাল, ছাত্রদের ভবিষ্যৎ নিয়ে ছিনিমিনি খেলা যাবে না', বার্তা শিক্ষামন্ত্রীর

English summary
former chief minister of maharashtra infected with coronavirus admitted in hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X