• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সমস্ত জল্পনা সত্যি করে নীতীশ শিবিরে গুপ্তেশ্বর পাণ্ডে, আসন্ন বিহার ভোটে নামতে পারেন লড়াইয়ে

  • |

কানাঘুঁষো শোনা যাচ্ছিল স্বেচ্ছাবসরের সিদ্ধান্তের সময় থেকেই। অবশেষে সমস্ত জল্পনা সত্যি করেই শনিবার জেডিইউ শিবিরে নাম লেখাতে চলেছেন বিহারের প্রাক্তন ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে। এদিন দুপুর একটার সময়েই বিহার পুলিশের এই উচ্চপদস্থ প্রাক্তন আধিকারিক আনুষ্ঠানিক ভাবে নীতীশ শিবিরে নাম লেখাতে চলেছেন। এদিকে ইতিমধ্যেই বিহার বিধানসভা ভোটের নির্ঘন্ট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। তিন দফায় ২৮শে অক্টোবর, ৩রা নভেম্বর ও ৭ই নভেম্বর ভোট গ্রহণের দিনক্ষণ ঠিক করেছে কমিশন।

অবশেষে জেডিইউ-এ নাম লেখাতে চলেছেন গুপ্তেশ্বর পাণ্ডে

গত ২২শে সেপ্টেম্বরই আচমকাই স্বেচ্ছাবসরের সিদ্ধান্ত নিতে দেখা যায় বিহার পুলিশের তদানন্তীন রাজ্য প্রধানকে। তারপরেই দ্রুত তাঁর আবেদনও মঞ্জুর করে নীতীশ সরকার। তখন থেকেই আসন্ন বিহার বিধানসভা নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে জোর জল্পনা শোনা যাচ্ছিল। তবে জেডিইউ না বিজেপি কোন দলে যোগদান করবেন তা নিয়ে ঠিক খবর শুনতে পাওয়া যাচ্ছিল না। অবশেষ সেই সম্ভাবনা সত্যি করেই এদিন জেডিইউ শিবিরে নাম লেখাতে চলেছেন তিনি।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে শুরু থেকেই মুখ্যমন্ত্রী নীতিশের 'সুনজরে’ ছিলেন বিহার পুলিশের এই উচ্চপদস্থ আধিকারিক। বিহার পুলিশের এই উচ্চপদস্থ আধিকারিক। এদিকে সাম্প্রতিককালে সুশান্ত মৃত্যু কাণ্ডে নীতীশ সরকারের অভিসন্ধি প্রশ্নের মুখে পড়ায় রিয়া চক্রবর্তীর 'অওকাত’ নিয়ে পাল্টা প্রশ্ন করে খবরের শিরোনামে এসেছিলেন এই 'বিতর্কিত’ গুপ্তেশ্বর পাণ্ডে। সূত্রের খবর, এনডিএ জোটে নীতীশ শিবির থেকে বক্সার কেন্দ্র থেকেই লড়তে পারেন এই অফিসার।

English summary
Former Bihar Police DGP Gupteswar Pandey has joined the JDU
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X