• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রেহাই নেই রাজনীতিকদের! করোনার কবলে এআইএডিএমকে-র প্রাক্তন নেত্রী ভি কে শশীকলা

  • |

ভ্যাকসিন আগমনেও কমছে না করোনা আতঙ্ক। এদিকে শুধু আম-আদমি নন মারণ করোনার ছোঁবল থেকেই শুরু থেকেই নিস্তার পাননি সেলিব্রিটিরাও। বাদ যাননি রাজনীতিবিদেরা। এবার নতুন বছরের শুরুতেই করোনার কবলে পড়লেন এআইএডিএমকে-র প্রাক্তন নেত্রী ভি কে শশিকলা। কিছুদিন আগেই তাঁর শরীরে করোনা একাধিক উপসর্গ দেখা যায় বলে জানা যায়। সম্প্রতি তাঁর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে বলে খবর।

রেহাই নেই রাজনীতিকদের! করোনার কবলে এআইএডিএমকে-র প্রাক্তন নেত্রী ভি কে শশিকলা

শুধু করোনা সংক্রমণ নয়, তাঁর ফুসফুসও বর্তমানে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানাচ্ছেন চিকিৎসকেরা। গতকালই তাঁকে বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে আইসিইউ-তে ভর্তি করা হয়েছে বলে খবর। এদিকে বুধবার সকালে থেকেই শশীকলার সামান্য জ্বর এবং শ্বাসকষ্টের সমস্যা দেখা দিচ্ছিল বলে জানান তাঁর পরিবারের সদস্যরা। এরপরেই বৃহঃষ্পতিবার প্রথম করোনা পরীক্ষা করা হয় তামিলনাড়ুর এই বর্ষীয়ান রাজনীতিবিদের। তার পরই তাঁকে বাওরিং অ্যান্ড লেডি কার্জন মেডিক্যাল কলেজ অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করানো হয়।

বাওরিং অ্যান্ড লেডি কার্জন হাসপাতালে তাঁর স্বাস্থ্যের অবনতি হলে পরবর্তীতে তাঁকে বেঙ্গালুরুর ভিক্টোরিয়া হাসপাতালে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয় বলে খবর। ফুসফুসের সমস্যার পাশাপাশি শশিকলার উচ্চ রক্তচাপ, ডায়াবিটিস এবং হাইপোথাইরয়েডের সমস্যা রয়েছে বলে খবর। যদিও বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল বলেই জানাচ্ছেন শশিকলার ভাইপো তথা দলের সাধারণ সম্পাদক টিটিভি দিনাকরণ। রয়েছেন চিকিৎসকদের পর্যবেক্ষণে।

টিকার কার্যকারিতায় প্রভাব ফেলছে নয়া করোনা স্ট্রেন! নতুন গবেষণায় বাড়ছে আতঙ্ক

English summary
Former AIADMK leader VK Shashikala attacked with Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X