• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিরিয়ার বদলা শ্রীলঙ্কায়! ভারতে হামলার হুঁশিয়ারি আইএস-এর, বাংলার 'আমিরে'র নাম ঘোষণা

ভারতীয় উপমহাদেশে ফের জঙ্গি সংগঠন আইএসআইএস-এর পদধ্বনি। ভারতে জঙ্গি হামলার জন্য সরাসরি হুঁশিয়ারি দিয়েছে এই সংগঠন। বাংলার জন্য তাদের 'আমির'-এর নাম ঘোষণা করা হয়েছে। আবু মহম্মদ অল বেঙ্গলিকে বাংলায় তাদের কার্যকলাপ বৃদ্ধির জন্য নিযুক্ত করা হয়েছে।

সিরিয়ার বদলা শ্রীলঙ্কায়! ভারতে হামলার হুঁশিয়ারি আইএস-এর, বাংলার আমিরের নাম ঘোষণা

শ্রীলঙ্গায় ভয়াবহ জঙ্গি হামলার কয়েকদিনের মধ্যেই ভারতে নিরাপত্তায় হুমকির মতো খবর। যদিও গোয়েন্দা সংস্থাগুলির হাতে এখনও সময় রয়েছে, তারই মধ্যে ভারতীয় উপমহাদেশে নিজেদের অস্তিত্ব জানান দিতে চাইছে আইএসআইএস।

সূত্রের খবর অনুযায়ী, আইএসআইএস পোস্টারে বলা হয়েছে, যদি কেউ মনে করে বাংলা ও ভারতে খিলাফা সৈন্যদের দমিয়ে রাখবে, তাহলে তারা ভাল করে শুনে রাখুন, তারা কখনই চুপ করে থাকবে না। প্রতিশোধের ইচ্ছা কখনই হাল্কা হয়ে যায় না। হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

আইএসআইএস প্রধান আবু বকর অল বাগদাদি অনলাইনে আসার দুদিন পরেই ই হুমকি যথেষ্টই তাৎপর্যপূর্ণ। বাগদাদি শ্রীলঙ্কায় জঙ্গি হামলাকে স্বাগত জানিয়েছেন। প্রসঙ্গত

শ্রীলঙ্কায় চার্চ ও হোটেলে হামলায় কমপক্ষে ২৫০ জনের মৃত্যু হয়েছিল। এই ঘটনাকে বাঘোজের ঘটনার বদলা বলে উল্লেখ করেছেন তিনি। বাঘোজ হল সিরিয়ার গ্রাম,

যেখানে আইএসআইএসের শেষ উপস্থিতি ছিল।

২২ মার্চ আমেরিকার প্রেসিডেন্ড ডোনাল্ড ট্রাম্প ঘোষণা করেছিলেন সিরিরায় শেষ যে জায়গায় আইএস-এর উপস্থিতি ছিল, তাদের মেরে ফেলা হয়েছে। যদিও, সংবাদ মাধ্যমের খরব অনুযায়ী, সেই জায়গায় এখনও মাঝে মধ্যে গুলি-গোলার আওয়াজ পাওয়া যাচ্ছে।

English summary
For the first time the ISIS has issued a direct warning to carry out terror attacks in India.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X