• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইআরসিটিসিতে দেরি করে টিকিট বুকিং শুরু, ঠিক মতো খুলছে না ওয়েবসাইট

দেশজুড়ে লকডাউন চলছে। মানুষ ঘরে বন্দী। এরই মধ্যে ঘোষণা করা হয়েছে আইআরসিটিসিতে বুক করা যাবে ট্রেনের টিকিট। এই ঘোষণার পরই গৃহবন্দী মানুষ একটু খোলা বাতাসে নিশ্বাস নেওয়ার জন্য হুড়মুড়িয়ে আইআরসিটিসির সাইটে হামলে পড়েন। পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী সোমবার বিকেল চারটে থেকেই খুলে দেওয়া হয় আইআরসিটিসির বুকিং সাইট।

আইআরসিটিসিতে দেরি করে টিকিট বুকিং শুরু, ঠিক মতো খুলছে না ওয়েবসাইট

কিন্তু বহু মানুষ অনলাইনেটিকিট কাটার জন্য একই সময় আইআরসিটিসির ওয়েবসাইট খোলার ফলে কিছুক্ষণের মধ্যেই তা লোড হওয়া বন্ধ করে দেয়। মঙ্গলবার আংশিকভাবে চলবে যাত্রীবাহী ট্রেন ঘোষণা করা হয়েছে ভারতীয় রেলের পক্ষ থেকে। আপ–ডাউন মিলিয়ে ১৫ জোড়া ট্রেন চালানোর কথা রয়েছে রেলের। এই ট্রেনগুলি দিল্লি থেকে ডিব্রুগড়, আগরতলা, হাওড়া, পাটনা, বিলাসপুর, মুম্বই সেন্ট্রাল, রাঁচি, ভুনেশ্বর, সেকেন্দ্রাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, তিরুবন্তপুরম, মাদগাঁও, আহমেদাবাদ ও জম্মু তাওয়িতে যাবে।

ভারতীয় রেলের মতে ওয়েবসাইটি সমস্যা করছে না ঠিকই রয়েছে। যাত্রীবাহী ট্রেনের নাম ও সময়ের তথ্য আপলোড করে দেওয়া হয়েছে ওয়েবসাইটে। ওয়েবসাইটে বলা হয়েছে, '‌বিশেষ ট্রেনের নাম ও সময়সূচী আইআরসিটিসির ওয়েবসাইটে দিয়ে দেওয়া হয়েছে। কিছুক্ষণের মধ্যেই ট্রেনের টিকিটও বুক করা যাবে একটু অপেক্ষা করুন। এই অসুবিধার জন্য দুঃখিত।’‌ ভারতীয় রেলের পক্ষ থেকে জানা গিয়েছে যে সোমবার সন্ধ্যা ৬টা থেকে বুকিং শুরু হবে।

পরিযায়ী শ্রমিকদের ফেরানো ইস্যুতে ফের তোপ দাগলেন অধীর রঞ্জন চৌধুরী

শ্রমিকদের নিয়ে ভাবেন না মোদী! বিজেপি শাসিত রাজ্যগুলিতে শ্রম আইন রদের পর তোপ কংগ্রেসের

English summary
The booking for passenger trains started at 4 pm on Monday. However, irctc.co.in, the official website of the Indian Railways website is failing to load due to the high rush of people wanting to book tickets amid a countrywide lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X