• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন না মানলে হাজতবাস আর মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, নির্দেশ জারি করলেন মুখ্যমন্ত্রী

লকডাউন রক্ষায় চরম পথ বেছে নিয়েছে ঝাড়খণ্ড। মুখ্যমন্ত্রী নির্দেশিকা জারি করেছেন রাজ্যে লকডাউন চলাকালীন যে নির্দেশ অমান্য করবে তাঁকে হাজত বাস করতে হবে এবং মাস্ক না পরে বাইরে বেরোলে তাঁকে ১ লাখ টাকা পর্যন্ত জরিমানা করা হবে।

করোনা রুখতে লকডাউন

করোনা রুখতে লকডাউন

ছোট্ট রাজ্য হলেও পশ্চিমবঙ্গের প্রতিবেশী ঝাড়খণ্ড কিন্তু প্রথম থেকেই করোনা সংক্রমণ নিয়ে বিশেষভাবে সচেতন। মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন প্রথম থেকেই রাজ্যবাসীকে করোনা থেকে রক্ষা করতে দাফায় দফায় লকডাউন ঘোষণা করেছে। রাজ্যে একাধিক জায়গায় সংক্রমণ বেড়ে চলায় নতুন করে লকডাউন শুরু করেছে ঝড়খণ্ড সরকার। সপ্তাহে তিনদিন সম্পূর্ণ লকডাউন রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে রাজ্যে।

লকডাউন না মানলে জেল

লকডাউন না মানলে জেল

লকডাউন জারি করা হলেও অনেক জায়গাতেই মানুষ তা মানছে না। পুলিস পরিস্থিতি সামাল দিতে গিয়ে আক্রান্ত হচ্ছে এমন ঘটনাও ঘটছে। এই পরিস্থিতিতে লকডাউন রক্ষায় আইনের সাহায্য নিয়েছে ঝাড়খণ্ড সরকার। সিদ্ধান্ত নেওয়া হয়েেছ লকডাউন না মানলে পুলিস তাঁকে গ্রেফতার করবে এবং জেল খাটতে হবে তাঁকে।

১ লাখ টাকা জরিমানা

১ লাখ টাকা জরিমানা

শুধু লকডাউন মানলেই হবে না করোনা সচেতনতা প্রয়োজন রাজ্যবাসীর মধ্যে। মাস্ক পরা দৈনন্দিন অভ্যাসে পরিণত করে ফেলতে হবে। তাই মাস্ক না পরে যাতে কেউ কোনও ভাবেই বাড়ির বাইরে না বেরোন সেকারণে কড়া সিদ্ধান্ত নিয়েছে হেমন্ত সোরেন সরকার। মাস্ক না পরে বাইরে বেরোলে ১ লক্ষ টাকা পর্যন্ত জরিমানা করা হবে বলে জানানো হয়েছে। মন্ত্রিসভায় অনুমোদনের পরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

করোনা বাড়ছে রাজ্যে

করোনা বাড়ছে রাজ্যে

ইতিমধ্যেই করোনা সংক্রমণ রাজ্যে বেড়ে গিয়েছে। ঝাড়খণ্ডে নতুন করে করোনা সংক্রামিত হয়েছেন ৪৩৯ জন। মৃত্যু হয়েছে তিন জনের। কোডার্মা এবং রাঁচিতে মারা গিয়েছেন। রাজ্যে মোট করোনা সংক্রািমত ৬৬৮২ জন।

উত্তর-পূর্বে জল জীবন মিশনের নতুন মাইল ফলক, মণিপুর জল সরবরাহ প্রকল্পের শিলান্যাসে মোদী

English summary
For not maintaing lockdow Jail in Jharkhand and not waring musk may face Rs.1Lakh fine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X