• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিবিআইয়ে অন্তর্কলহ! সরকারের অবস্থান স্পষ্ট করে বিরোধীদের তোপ জেটলির

সিবিআই ডিরেক্টর অলোক বর্মা ও জয়েন্ট ডিরেক্টর রাকেশ আস্থানাকে ছুটিতে পাঠানো হয়েছে। দুজনের বিরুদ্ধেই দুর্নীতির অভিযোগ উঠেছে। ফলে ছুটিতে পাঠিয়ে দিয়ে নতুন ডিরেক্টর পদে আনা হয়েছে এম নাগেশ্বর রাওকে। এছাড়াও আরও অনেক পদে রদবদল করা হয়েছে। যা নিয়ে ইতিমধ্যে আলোচনা শুরু হয়েছে। বিরোধীরা কেন্দ্রকে কটাক্ষ করছে। আক্রমণের নিশানা করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

কেন্দ্রের পাশে জেটলি

এই অবস্থায় সিবিআই ইস্যুতে কেন্দ্রের পাশে দাঁড়িয়ে বিরোধীদের আক্রমণ করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। তিনি বলেছেন, সিবিআই একটি অন্যতম প্রধান তদন্তকারী সংস্থা। স্বচ্ছ্ব তদন্তের কিছু শর্ত রয়েছে। সেটা মেনেই দুজনকে ছুটিতে পাঠানো হয়েছে।

স্বচ্ছতাকে হাতিয়ার

ডিরেক্টরকে দোষ দিয়েছেন স্পেশাল ডিরেক্টর। স্পেশাল ডিরেক্টরকে অভিযুক্ত করেছে সিবিআই। সিবিআইয়ের দুজন সবচেয়ে বড় অফিসারের নাম এসেছে। তাহলে কে তদন্ত করবে? এদের অধঃস্তনরা তো করতে পারবে না। আর সরকারও তদন্ত করবে না।

বদলির পক্ষে সাফাই

সিবিআইয়ে বদলি করা হয়েছে একাধিক আধিকারিককে। তা নিয়ে বিরোধীরা কেন্দ্রকে নিশানা করেছে। এই প্রেক্ষিতে অরুণ জেটলি বলেছেন, স্বচ্ছ তদন্তের স্বার্থে এমনটা করা হয়েছে। তদন্তে যাতে স্বচ্ছতা থাকে সেটা দেখতেই এটা করা হয়েছে।

English summary
FM Arun Jaitley defends Modi govt and expresses view on CBI scandal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X