• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মধ্যপ্রদেশে থানার লকআপে বন্দি মহিলাকে ১০ দিন ধরে গণধর্ষণের অভিযোগ পাঁচ পুলিশকর্মীর বিরুদ্ধে

রক্ষকই ভক্ষক। এক ২০ বছরের তরুণীকে লক–আপের মধ্যেই ১০ দিন ধরে ধর্ষণ করল পাঁচজন পুলিশ কর্মী মিলে। এর মধ্যে ছিল স্টেশন–ইন–চার্জও। মধ্যপ্রদেশের রেওয়া জেলায় এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, বেশ কিছুদিন যাবৎ দেশে ধর্ষণের ঘটনা খুব বেড়ে চলেছে। উত্তরপ্রদেশ, রাজস্থান, মধ্যপ্রদেশে ধর্ষণের ঘটনা ক্রমাগত হয়ে যাচ্ছে।

মধ্যপ্রদেশে থানার লকআপে বন্দি মহিলাকে ১০ দিন ধরে গণধর্ষণের অভিযোগ পাঁচ পুলিশকর্মীর বিরুদ্ধে

এক সর্বভারতীয় রিপোর্ট থেকে জানা গিয়েছে যে ওই তরুণী অভিযোগ জানিয়েছে যে এ বছরের মে মাসে অভিযুক্ত পাঁচ পুলিশ ১০ দিন ধরে রেওয়ার মানগাওয়ানের লক–আপে তাঁকে গণধর্ষণ করে। ওই মহিলা খুনের অভিযোগে গ্রেফতার হয়েছিল এবং এখন জেল হেফাজতে রয়েছে। জানা গিয়েছে, ১০ অক্টোবর এই বিষয়টি প্রকাশ্যে আসে যখন অতিরিক্ত জেলা বিচারক ও আইনজীবীর দল জেল পরিদর্শনের জন্য যান। অতিরিক্ত জেলা বিচারক মহিলার থেকে পুলিশ কর্মীর বিরুদ্ধে এই অভিযোগ পেয়ে তা তদন্তের নির্দেশ দেন।

ওই মহিলা বন্দি আরও জানিয়েছে যে ওই পাঁচ পুলিশ কর্মী ৯ মে থেকে ২১ মে–এর মধ্যে পুলিশ স্টেশনের লক–আপে তাকে ধর্ষণ করে। ওই মহিলার দাবি, ধর্ষণের সময় এক মহিলা কনস্টেবল প্রতিবাদও করেছিল কিন্তু তাকে ধমক দিয়ে চুপ করিয়ে দেওয়া হয়। সংশোধনাগার পরিদর্শনে আসা আইনজীবীর দল জানান যে মহিলা তাঁদের জানিয়েছে যে এ বিষয়ে জেলের ওয়ার্ডেনকে তিনমাস আগেই সে জানিয়েছিল। ওয়ার্ডেনও স্বীকার করেছেন যে তাঁকে ওই বন্দি ধর্ষণের কথা জানিয়েছিল। যদিও পুলিশ জানিয়েছে যে ওই মহিলাকে ২১ মে গ্রেফতার করা হয়েছিল।

ভারতের গণতন্ত্র নিয়ে চিন্তিত সনিয়া! করোনা, কৃষি আইন, অর্থনীতি ইস্যুতে কেন্দ্রকে পরপর ইয়র্কার

English summary
five policemen have been accused of gangraping a woman in a lockup of a police station in madhya pradesh for 10 days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X