• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের নিষ্ঠুর হত্যার ঘটনা কেরলে, হাতির পর গর্ভবতী মোষকে হত্যার অভিযোগ উঠল পাঁচজনের বিরুদ্ধে

কেরলে ফের এক পশুর ওপর নিষ্ঠুরতার ঘটনা ঘটল। ঘটনাস্থল মালাপ্পুরম জেলা। জানা গিয়েছে, পাঁচজন ব্যক্তি মিলে এক বন্য অন্তঃসত্ত্বা মোষকে পিটিয়ে মেরে ফেলে। এই ঘটনার দু’‌মাস আগেই পালাক্কাড জেলায় এক গর্ভবতী হাতি বিস্ফোরক ভর্তি ফল খেয়ে মারা যায়।

ফের নিষ্ঠুর হত্যার ঘটনা কেরলে, হাতির পর গর্ভবতী মোষকে হত্যার অভিযোগ উঠল পাঁচজনের বিরুদ্ধে

রাজ্যের বন বিভাগ এই ঘটনায় পাঁচজন অভিযুক্তকে গ্রেফতার করেছে। অভিযুক্তরা হল পুল্লারা আবু ওরফে নানিপ্পা (‌৪৭)‌, মহম্মদ বুষ্ঠান (‌৩০)‌, মহম্মদ আনসিফ (‌২৩)‌, আসিক (‌২৭)‌ ও সুহেল (‌২৮)‌। ১০ অগাস্ট রাতে তল্লাশি অভিযান চালানোর সময় অভিযুক্তদের মধ্যে একজনের বাড়ি থেকে মোষের মাংস উদ্ধার হয়। এই প্রমাণই যথেষ্ঠ এটা প্রমাণিত করার জন্য যে অভিযুক্তরা নিলাম্বুর দক্ষিণ বন অন্তর্গত কাইকাভু রেঞ্জের চাক্কিকুঝি জঙ্গলে এই বন্য মোষের শিকার করে তারা। বন বিভাগের কর্মকর্তারা প্রায় ২৫ কেজি মাংস উদ্ধার করেন। এটা মনে করা হচ্ছে মোট ২০০ কেজি মাংস ওই মোষের থেকে পাওয়া গিয়েছে। অভিযুক্তরা বনের বিভিন্ন স্থানে দুটি খুলি এবং অন্যান্য দেহাবশেষ ফেলে দিয়ে আসে।

বন বিভাগের পক্ষ থেকে এও তদন্ত করে দেখা হচ্ছে যে এই ঘটনার সঙ্গে আর কেউ যুক্ত রয়েছে কিনা। বুধবার তাদের মালাপ্পুরম কোর্টে পেশ করা হয়। প্রসঙ্গত, গত ৩ জুন ১৫ বছরের এক গর্ভবতী হাতি বিস্ফোরক ভর্তি আনারস খেয়ে মারা যায়। তার মুখের ভেতর অজস্র আঘাত ছিল। হাতির মৃত্যুর ফলে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয় এবং সরকারকে বাধ্য করা হয় এই ঘটনার তদন্ত করার জন্য।

লকডাউনে কাজ হারিয়েছেন ২ কোটি মানুষ, ফের রাহুলের নিশানায় মোদী সরকার!

English summary
five people have been charged with killing a pregnant buffalo after an elephant in kerala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X