• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দক্ষিণী ভাষা অনুবাদের গেরোয় রাহুলকে উল্টো তথ্য দিলেন পুদুচেরির মুখ্যমন্ত্রী! 'অভিযোগ' হয়ে গেল 'প্রশংসা'

  • |

ঘটনাস্থল পুদুচেরি। কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে সামনে পেয়ে তাঁর কাছে অভিযোগ জানাচ্ছিলেন এক মহিলা। তবে তিনি স্থানীয় ভাষায় বলছিলেন কথা। আর দক্ষিণী ভাষা বুঝতে পারছিলেন না রাহুল। তখন পাশে দাঁড়ানো পুদুচেরির মুখ্যমন্ত্রীকে মহিলার কথার অনুবাদ জানাতে বলেন কংগ্রেস সাংসদ রাহুল।

দক্ষিণী ভাষা অনুবাদের গেরোয় রাহুলকে উল্টো তথ্য দিলেন পুদুচেরির মুখ্যমন্ত্রী! অভিযোগ হয়ে গেল প্রশংসা

রাহুলের প্রশ্ন শুনে, পুদুচেরির মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামী রাহুলকে ওই মহিলার কথাগুলি অনুবাদ করে উল্টো তথ্য দিয়েছেন বলে দাবি বিজেপির। বিজেপির দাবি, পুদুচেরির মৎসজীবী মহিলা স্থানীয় ভাষায় বলেন, কেউ আমাদের সমর্থন দেননি। এমনকি এই মুখ্যমন্ত্রীও আমাদের সাইক্লোনের পর দেখতে আসেননি। সেই বক্তব্যের ইংরেজি অনুবাদ করে নারায়ণস্বামী রাহুলকে বলেন, ' সাইক্লোন নিভারের সময় আমি (মুখ্যমন্ত্রী) এসেছি, আর এলাকা দেখেছি। আমি ওঁকে ত্রাণ দিয়েছি। এটাই উনি বললেন।' এই দাবি করেছে বিজেপি।

বিজেপির দাবি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে 'অভিযোগ' কে রাহুলের সামনে নারায়ণস্বামী 'প্রশংসা' বলে দাবি করেন। যদিও নারায়ণস্বামীর দাবি যে তিনি ভুল কথা কিছু বলেননি। এমন প্রশ্ন কেন তোলা হচ্ছে তিনি বুঝতে পারছেন না। এদিকে, ইতিমধ্যেই পুদুচেরিতে ৩০ সদস্যের বিধানসভায় কংগ্রেস -ডিএমকের সরকার ছেড়ে দেন ৪ জন বিধায়ক। এই পরিস্থিতিতে সরকারকে সংখ্যাগরিষ্ঠতা প্রমাণের দাবি তুলে রাজ্যপালের কাছে পিটিশন দিয়েছে বিরোধীরা।

English summary
Fisherwoman complains to Rahul Gandhi, Puducherry CM tells him she's praising govt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X