• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির আমলেই প্রথম সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে দেশে! জানিয়ে দিল সেনা

২০১৯ লোকসভা নির্বাচনে অন্যতম ইস্যু ছিল সন্ত্রাসবাদ দমনে কোন দল কতটা এগিয়ে। বিজেপি শিবির যথন সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে নিজেদের নীতির প্রশংসায় মশগুল,তখন কংগ্রেসের শিবির থেকে পাল্টা দাবি করে বলা হয়েছে, কংগ্রেসের আমলেও বহুবার সার্জিক্যাল স্ট্রাইক করা হয়েছে। সার্জিক্যাল স্ট্রাইকের প্রশ্নে কে এগিয়ে ,.. তা নিয়ে আগ্রহ বাড়ছিল , গোটা বিষয়টি খোলসা করে দিল সেনা।

বিজেপির আমলেই প্রথম সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে দেশে! জানিয়ে দিল সেনা

এদিন, নর্দান কমান্ডের জেনারেল অফিসার কমান্ড -ইন-চিফ লেফ্টনেন্ট জেনারেল রণবীর সিং জানান, ২০১৬ সালেই দেশে প্রথমবারের জন্য সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে। প্রসঙ্গত , ২০১৬ সালে দেশের শাসনভার ছিল বিজেপি শাসিত এনডিএ জোটের আওতায়। ফলে এবার সার্জিক্যাল স্ট্রাইকের প্রশ্নে সোজাসুজি সেনার তরফেই যাবতীয় ধোঁয়াশার অবসান ঘটানো হল।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই কংগ্রেসের তরফে দাবি করা হয়েছে, পর পর ৬টি সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে মনমোহন সিং এর আমলে। সেই সার্জিক্যাল স্ট্রাইকের তালিকাও জানিয়ে দেয় কংগ্রেস সরকার। তবে এদিন, সেই বিষয়টি নিয়ে কোনও রকমের কথা বলতে চাননি সেনার শীর্ষ অফিসার। তিনি দাবি করেন রাজনৈতিক বিষয়টি রাজনৈতিক দলের ব্যাপার, তবে সেনার তরফে তিনি যে বক্তব্য রেখেছেন সেটাই আসল তথ্য।

English summary
First Surgical Strike Was Carried Out in September 2016, Confirms Top Indian Army Commander.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X