• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আহমেদাবাদে কাপড়ের গুদামে বিধ্বংসী আগুনে পুড়ে মৃত্যু ৯ জনের, আটকে রয়েছে আরও ৫ জন

আহমেদাবাদের পিরানার কাছে এক কাপড়ের গুদামে বিধ্বংসী আগুনে পুড়ে মৃত্যু হল ন’‌জনের। প্রাথমিকভাবে জানা গিয়েছে যে এখনও গুদামের মধ্যে আটকে রয়েছে পাঁচজন, তাঁদের উদ্ধারের কাজ চলছে।

আহমেদাবাদে কাপড়ের গুদামে বিধ্বংসী আগুনে পুড়ে মৃত্যু ৯ জনের, আটকে রয়েছে আরও ৫ জন

আগুনের তীব্রতা এত ভয়াবহ যে দমকল কর্মীরা গুদামের ভেতর যেতেই পারছেন না। আগুনে পুড়ে ইতিমধ্যেই ন’‌জনের মৃত্যু হয়েছে, ২ জন গুরুতরভাবে পুড়ে গিয়েছে এবং অন্যান্য কর্মীদের উদ্ধার করার কাজ চলছে। দমকল কর্মীরা জানিয়েছেন যে একটি রাসায়নিক কারখানায় প্রথম আগুন ধরে এরপর সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়ে পাশে থাকা পোশাকের গুদামে। রাসায়নিক কারখানায় বিস্ফোরণের খবর পাওয়া গিয়েছে যার জন্য কারখানার সিলিংটি ভেঙে পড়ে। সেই সময় কাপড়ের গুদামে বেশ কিছু কর্মী কাজ করছিলেন, আগুন ধরার পর তাঁরা কেউই আর বেড়োতে পারেননি এবং ভেতরেই আটকে পরেন। আহমেদাবাদের পিরানার গণেশ নগরের পিপলাজ রোডে এই গুদামটি অবস্থিত।

এই ঘটনায় শোকপ্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটে বলেন, '‌আহমেদাবাদে কাপড়ের গুদামে আগুন লাগায় প্রাণহানির ঘটনা খুবই দুঃখজনক। সমবেদনা জানাচ্ছি শোকার্ত পরিবারদের প্রতি। আহতদের জন্য প্রার্থনা করছি। কর্তৃপক্ষ ক্ষতিগ্রস্তদের সমস্ত সম্ভাব্য সহায়তা দিচ্ছে।’‌

কলকাতাঃ অমিত শাহ সফরের আগে চমক, মতুয়া - আদিবাসী মন জয়ে ঢালাও ঘোষণা মুখ্যমন্ত্রীর

শুভেন্দু কবে মমতার বিরুদ্ধে প্রথম প্রতিবাদে গর্জে উঠেছিলেন, ফিরে দেখা একনজরে

English summary
fire at cloths godown in ahmedabad died 9 trapped 5 people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X