• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বায়ুসেনার অনুষ্ঠানে নিমেষে ভস্মীভূত ৩০০টি গাড়ি, চাঞ্চল্য বেঙ্গালুরু জুড়ে

মহড়ার সময় যুদ্ধবিমান সূর্যকিরণ দুর্ঘটনার কবলে পড়ে যায়। যে ঘটনার জেরে মৃত্য়ু হয় পাইলট সাহিল গান্ধীর। উল্লেখ্য, বেঙ্গালুরুতে বায়ুসেনার 'এয়রো ইন্ডিয়া ২০১৯' এর মহড়া থেকে অনুষ্ঠান পর্ব পর্যন্ত একাধিক চাঞ্চল্যকর ঘটনা ঘটে। যে তালিকার সর্বশেষকাণ্ড এদিনের পার্কিং লটে আগুন লাগা। যে ঘটনায় ভস্মীভূত হয়েছে ৩০০ টি গাড়ি।

কী ঘটেছে?

কী ঘটেছে?

বেঙ্গালুরুতে ফের বায়ুসেনার 'এয়রো ইন্ডিয়া ২০১৯' এর অনুষ্ঠানে ফের দুর্ঘটনা । প্রাথমিকভাবে জ্বলে যায় ১০০ থেকে ১৫০ টি গাড়ি। বায়ুসেনার প্রদর্শনীকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরে সেজে উঠেছিল বেঙ্গালুরুর ইয়লেহঙ্কা। সেখানে এরো ইন্ডিয়া ২০১৯ এর সাড়ম্বর আয়োজন ঘিরে ছিল উৎসবের মেজাজ। সেখানেই ঘটে যায় এদিনের অগ্নিকাণ্ড।

দমকল কী জানিয়েছে?

দমকল কী জানিয়েছে?

জানা গিয়েছে , ২০ থেকে ২৫ টি গাড়িতে আগুন লাগবার পর দ্রুত আগুন ছড়াতে থাকে পার্কিং এলাকায়। প্রায় ৩০০ টি গাড়ি দ্রুত চোখের সামনে ভস্মীভূত হয়ে যায়। দমকলের ১০ টি ইঞ্জিন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভারতের সিলিকন ভ্যালিতে চাঞ্চল্য

ভারতের সিলিকন ভ্যালিতে চাঞ্চল্য

এদিন , এয়রো ইন্ডিয়ার অনুষ্ঠানে এদিন সূর্যকিরণ বিমানের উড়ানের সময় বিশেষভাবে শ্রদ্ধা অর্পণ করা হয় প্রয়াত পাইলট সাহিল গান্ধীকে। আসরে চোখ ধাঁধানো দৃশ্য ঘিরে যখন দর্শকরা উচ্ছসিত, তখনই পার্কিং লটে ঘরে যায় আগুন । তবে ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত , তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

প্রাথমিকভাবে কী মনে করা হচ্ছে?

প্রাথমিকভাবে কী মনে করা হচ্ছে?

এদিন, অনুষ্ঠানের এলাকা সংলগ্ন জায়গায় যেখানে গাড়ি পার্ক করাছিল। সেখানেই ঘটে যায় ভয়াবহ অগ্নিকাণ্ড। মনে করা হচ্ছে, এলাকার শুকনো ঘাসে আগুন ধরানোতেই ধীরে ধীরে আগুনের গ্রাসে যেতে থাকে ২০ থেকে ২৫ টি গাড়ি। মুহূর্তে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। ছড়িয়ে পড়তে থাকে আগুন। শেষ পাওয়া খবরে বেঙ্গালুরুর দমকল প্রধান জানান প্রায় ৩০০ টি গাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

English summary
Fire in Aeroshow parking area under control inBengaluru.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X