• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস নিয়ে বিধি অমান্য, কমলনাথের সাংবাদিক সম্মেলনে হাজির সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর

বাড়িতে লন্ডন ফেরত মেয়ে করোনা ভাইরাসের সন্দেহজনক রোগী। সেই অবস্থাতেই ২০ মার্চ মুখ্যমন্ত্রী হিসেবে কমলনাথের শেষ সাংবাদিক সম্মেলনে যাওয়ার অভিযোগে এফআইআর দায়ের করা হল সাংবাদিকের বিরুদ্ধে। ওই সাংবাদিক বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত।

সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর

সাংবাদিকের বিরুদ্ধে এফআইআর

২০ মার্চের সাংবাদিক সম্মেলনে মিটে যাওয়ার পরে নমুনা পরীক্ষায় ধরা পড়ে সাংবাদিক ও তাঁর মেয়ের করোনা ভাইরাসে সংক্রমণের বিষয়টি। ঘটনার জেরে সাংবাদিকে বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এই সাংবাদিক সম্মেলনেই কমলনাথ মুখ্যমন্ত্রী হিসেবে ইস্তফা দেওয়ার কথা ঘোষণা করেন।
শুক্রবার রাতে শ্যামলা হিলস থানায় ওই সাংবাদিকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৮ , ২৭০ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে ভোপাল পুলিশ।

প্রাক্তন মুখ্যমন্ত্রী-সহ অনেকেই কোয়ারেন্টাইনে

প্রাক্তন মুখ্যমন্ত্রী-সহ অনেকেই কোয়ারেন্টাইনে

এই ঘটনার জেরে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ-সহ অনেকেই সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন।

১৮ মার্চ ভোপালে ফেরেন সাংবাদিকে কন্যা

১৮ মার্চ ভোপালে ফেরেন সাংবাদিকে কন্যা

১৮ মার্চ লন্ডন থেকে ভোপালে ফিরেছিলেন ওই সাংবাদিকের কন্যা। তিনি লন্ডনে আইনে স্নাতকোত্তরের ছাত্রী। তাঁকে ভারতে ফেরার পরেই হোম কোয়ারেন্টাইনে পাঠিয়ে দেওয়া হয়। সকিন্তু তার ২ দিন পরে হওয়া কমলনাথের ডাকা সাংবাদিক সম্মেলনে সাংবাদিক বাবা হাজির ছিলেন। এর ২ দিন পরে ২২ মার্চ সাংবাদিক কন্যার এবং ২৫ মার্চ ওই সাংবাদিকে নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস ধরা পড়ে। যার জেরে ২০ মার্চ সাংবাদিক সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মধ্যপ্রদেশে করোনা ভাইরাস

মধ্যপ্রদেশে করোনা ভাইরাস

এখনও পর্যন্ত মধ্যপ্রদেশে ৩৩ জনের দেহে করোনা ভাইরাসের হদিশ পাওয়া গিয়েছে। যাঁদের মধ্যে ১৬ জন ইন্ডোরের, ৮ জন জব্বলপুরের, ৩ জন ভোপাল এবং উজ্জয়িনী, ২ জন শিবপুরী এবং একজন গোয়ালিয়রের।

English summary
FIR against Coronavirus positive Journalist who attended Kamal Nath's last PC as CM
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X