• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্ণবের বিরুদ্ধে মহিলা পুলিশকে হেনস্থার অভিযোগ! পাল্টা রিপাবলিক টিভি নিল কোন পদক্ষেপ

  • |

অর্ণব গোস্বামীর আটক ইস্যুতে রীতিমতো তোলপাড় মহারাষ্ট্র ও মারাঠা রাজনীতি। বিজেপির তরফে দাবি, এই ধরনের পদক্ষেপ সম্পূর্ণ মিডিয়ার কণ্ঠরোধ করার জন্য নেওয়া হচ্ছে। অন্যদিকে, শিবসেনার প্রশ্ন যখন সাংবাদিকতার বাইরে গিয়ে এমন পদক্ষেপ গৃহিত হচ্ছে,তাহলে সেটা কী করে সাংবাদিকতার আওতায় আসে? এদিকে, অর্ণব গোস্বামীকে এদিন ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত দিয়েছে বম্বে হাইকোর্ট।

রিপাবলিক টিভির পদক্ষেপ

রিপাবলিক টিভির পদক্ষেপ

রিপাবলিক টিভি প্রধান সম্পাদক অর্ণব গোস্বামীর বিরুদ্ধে মহারাষ্ট্র পুলিশ যে পদক্ষেপ নিয়েছে, তাতে একচুল জমি ছাড়ছে না রিপাবলিক টিভি। তারা এবার অর্ণব ইস্যুতে মানবাধিকার কমিশনের দ্বারস্থ হয়েছে। ২০১৮ সালে অন্বয় নায়েকের মৃত্যুর ঘটনায় অর্ণবকে এদিন জেলবন্দি করে মারাঠা পুলিশ।

অর্ণবের বিরুদ্ধে এফআইআর

অর্ণবের বিরুদ্ধে এফআইআর

এদিকে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মহারাষ্ট্র পুলিশ। তাদের দাবি, অর্ণবকে আটক করার সময় , রিপাবলিক টিভির প্রধান সম্পাদক এক মহিলা পুলিশকে আঘাত করেন বলে অভিযোগ।

 'পুলিশ মারধর করছে'

'পুলিশ মারধর করছে'

এদিকে এদিন অর্ণব গোস্বামী দাবি করেন যে, তাঁকে পাল্টা মারধর করেছে মুম্বই পুলিশ। এদিন একটি পুলিশ ভ্যান থেকে অর্ণব বলেন, আটক করে তাঁকে মারধর করে মহারাষ্ট্রের পুলিশ।

 অমিত বার্তা অর্ণবকে নিয়ে

অমিত বার্তা অর্ণবকে নিয়ে

২ বছরের পুরনো মামলায় সাত সকালে নিজের বাড়িতেই গ্রেফতার হলেন রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গোস্বামী। পুলিসের সঙ্গে ধস্তাধস্তির ভিডিও প্রকাশ্যে এসেছে। তারপরেই প্রতিবাদে সরব হয়েছেন বিজেপি নেতারা। ঘটনার তীব্র নিন্দা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং স্মৃতি ইরানীও ঘটনার তীব্র নিন্দা করেছেন। মত প্রকাশের স্বাধীনতা হরণ করা কোনও ভাবেই বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ার করেছেন অমিত শাহ।

English summary
FIR Against Arnab Goswami for Assaulting woman police, know the latest update
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X