• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই গ্রীষ্মে ফ্লিপকার্টের মাধ্যমে ১০০% সান প্রোটেক্টেট থাকার সেরা উপায় বেছে নিন এখনই, অবশ্যই পড়ুন

আজকালকার দিনে সকলেই চায় নিজেকে আরও কমবয়সী ও সুস্থ দেখতে। এই চাওয়ার মধ্যে কোনও অন্যায় নেই। তবে তা পাওয়া বেশ কঠিন। বিশেষ করে বর্তমানে দূষণ যে মাত্রায় পৌঁছেছে, দূষিত বায়ুর মধ্যে টক্সিন যেভাবে মিশে গিয়েছে তাতে আপনার ত্বক ও চুল বিশেষভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। এই ক্ষতি গ্রীষ্মকালে আরও মারাত্মক পর্যায়ে পৌঁছয় যখন সূর্য আরও বেশি করে আপনার ত্বকের ওপর প্রভাব ফেলে। আর তাই আপনার ত্বককে ১০০% সূর্য থেকে সুরক্ষিত রাখতে ত্বকের সঠিক যত্ন প্রয়োজন।

গ্রীষ্মে সান প্রোটেক্টেট থাকার সেরা উপায় বেছে নিন এখনই

সেরা সান প্রোটেকশন এই গ্রীষ্মে আবশ্যক। যা একমাত্র সেরা ব্র্যান্ডই আপনাকে দিতে পারে। তবে এই গ্রীষ্মে নিজের ত্বককে সুরক্ষিত রাখা শুধু কঠিন চ্যালেঞ্জ নয়, আপনার পকেটের ক্ষেত্রেও ভারী পড়তে পারে। সাধারণত প্রিমিয়াম কোয়ালিটির সানস্ক্রিন ও স্কিন কেয়ার ব্র্যান্ডগুলোর অনেক বেশি দাম হয়। তবে তা ত্বকের জন্য অবশ্যই সুরক্ষিত। এখানে বলে রাখা ভালো, আপনাদের জন্য একটি সুখবর আছে, যদি আপনি এই গ্রীষ্মে নিজের ত্বককে সুরক্ষিত রাখতে চান।

ফ্লিপকার্ট বিউটি রিলোড আবার ফিরে এসেছে। এবং সঙ্গে এনেছে বিরাট মাপের ডিসকাউন্ট। যা পাওয়া যাচ্ছে পার্সোনাল কেয়ার গ্রুমিং ও বিভিন্ন সেরা মেকআপ ব্র্যান্ডগুলিতে। সেরা ব্র্যান্ড গুলিতেও ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে যা এক কথায় অভাবনীয়।

এই সেল চলবে ৭ থেকে ৯ মার্চ পর্যন্ত। ফলে কোনও দিকে না তাকিয়ে আগে নিজের পছন্দের সেরা ব্র্যান্ডের সানস্ক্রিন, স্কিন কেয়ার পছন্দ করে নিন। ফ্লিপকার্টে বেছে নিন আপনার পছন্দের জিনিস।

১০০ শতাংশ সান প্রোটেকশনে ৫০% ছাড়

সূর্যের আলোয় অনেকক্ষণ থাকলে ত্বকের অত্যন্ত ক্ষতি হয়। রোদ শুধু ত্বককে পুড়িয়ে দেয় না, ব়্যাশ, ব্রণও হয়। তাই যারা এর হাত থেকে ত্বককে বাঁচতে চান, ফ্লিপকার্ট তাদের জন্য নিয়ে এসেছে বেশ কিছু অভাবনীয় প্রোডাক্ট।

বায়োটিক সানস্ক্রিন লোশন

বায়োটিক সবসময়ই একটি ভালো অপশন তাদের জন্য যারা স্কিন হোয়াইটনিং-এর জন্য ন্যাচারাল রেমেডি খোঁজেন। ফ্লিপকার্টে এই প্রোডাক্টটি ২৫ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে যা অবশ্যই আপনার সংগ্রহ করা উচিত।

ল্যাকমে সান এক্সপার্ট জেল এসপিএফ ৫০

ল্যাকমের আল্ট্রা ম্যাট জেল দিয়ে আপনার ত্বককে সূর্যের হাত থেকে বাঁচান। এটিতে ৫০ এর বেশি এসপিএফ (সান প্রোটেকশন ফ্যাক্টর) রয়েছে এবং এমনি স্টোরের থেকে এখানে ১০ শতাংশ কম দামে পাওয়া যাচ্ছে।

১০০% ন্যাচারাল স্কিন কেয়ার

আপনার ত্বককে এই গ্রীষ্মে শুধু সূর্যের রশ্মি থেকেই নয়, দূষণ থেকেও বাঁচান। এবং যেহেতু হোলি একেবারেই সামনে, তাই ডিস্কাউন্টে পাওয়া এই প্রোডাক্টগুলি। ফলে এগুলিকে আপন করে নিতে ভুল করবেন না।

ওয়াও অ্যালোভেরা জেল ১৫ শতাংশ ছাড়ে

এই গ্রীষ্মে অ্যালোভেরা জেল-এর থেকে ভালো আর কিছু হতে পারে না। এই প্রোডাক্টটিতে রয়েছে ৯৯% অ্যালোভেরা। যা ত্বকের জন্য অত্যন্ত উপকারী। এবং সবচেয়ে বড় কথা এটি ১৫ শতাংশ কম দামে পাওয়া যাচ্ছে।

ম্যাক্যাফেইন কফি এক্সফোলিয়েশন স্ক্রাব ১৫ শতাংশ ছাড়ে

গ্রীষ্মে বাইরে বেরোলে ত্বকে ট্যান পড়বে এটা খুব স্বাভাবিক। আর তাই এই ন্যাচারাল কফি স্ক্রাব আপনাকে ট্যানের থেকে সহজেই মুক্তি দিতে পারে। ফ্লিপকার্টে এটি ১৫ শতাংশ কম দামে পাওয়া যাচ্ছে।

১০০% ফ্রেশনেস ৭০% কম দামে

বাথ ও বডি প্রোডাক্ট সকলেরই খুব পছন্দের। যদি তা হয় অত্যন্ত সুগন্ধিযুক্ত এবং ফ্রেশ। এই গ্রীষ্মে তা সকলেই ব্যবহার করতে চাইবেন। কুড়ি শতাংশ কম দামে প্রোডাক্টগুলি পাওয়া যাচ্ছে, যা অবশ্যই আপনার সংগ্রহ করা উচিত।

পামোলিভ অ্যারোমা শাওয়ার জেল ২৫% ছাড়ে

পামোলিভের অ্যারোমা শাওয়ার জেল অনেকেরই খুব পছন্দের। এটার সুগন্ধি অসাধারণ এবং তা প্রায় সারাদিন থাকে। ২৫ শতাংশ কম দামেও পাওয়া যাচ্ছে। ফলে শুধু একটি কিনে থেমে থাকবেন না। এই গরমে দাম বাড়ার আগে অন্তত নিজের সংগ্রহে রাখুন ২-৩টে বোতল। এতে কোন রকম সাইড এফেক্ট নেই, এটি সম্পূর্ণ ন্যাচারাল।

পিয়ার্স সফট অ্যান্ড ফ্রেশ (২০% ছাড়)

পিয়ার্স সাবান অনেকেরই সবসময়ের পছন্দের। এটি ব্যবহার করলেই নিজেকে অনেক তরতাজা লাগে। এই সাবান সারাদিন আপনাকে ফ্রেশ, ঠান্ডা ও হাসি-খুশি রাখতে পারে। ফ্লিপকার্টে ২০ শতাংশ ডিসকাউন্টে এটি পাওয়া যাচ্ছে।

হেড এন্ড শোল্ডার শ্যাম্পুতে ৩০% ছাড়

হেড এন্ড শোল্ডার শ্যাম্পু প্রত্যেকেই পছন্দ করেন। ফ্লিপকার্টে ৩০% ছাড়ে এটি পাওয়া যাচ্ছে। ফলে না কেনার ভুল একদম করবেন না।

নিভিয়া বডি মিল্ক নারিশিং লোশন (৩০% ছাড়)

এই গ্রীষ্মে নিজের ত্বককে ময়াশ্চারাইজ করতে একদম ভুলবেন না। আর তাই নিভিয়া বডি লোশন বেছে নিন। ফ্লিপকার্টে এই মুহূর্তে তা ৩০% কম দামে বিকোচ্ছে।

এই প্রত্যেকটি পণ্য ফ্লিপকার্টে আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাবে ৭ থেকে ৯ মার্চের মধ্যে। তাই একদম দেরি না করে বেছে নিন নিজের পছন্দের সেরা স্কিন কেয়ার প্রোডাক্ট।

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X