• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌অর্থমন্ত্রক ও এয়ার ইন্ডিয়া পেল নতুন সচিব, শীঘ্রই দায়িত্ব গ্রহণ

কেন্দ্রীয় অর্থমন্ত্রকের নতুন সচিব হিসাবে নিয়োগ হলেন বরিষ্ঠ আইএএস দেবাশিস পাণ্ডা। বৃহস্পতিবারই তাঁকে ব্যক্তিগত মন্ত্রকের নির্দেশ এই দায়িত্ব দেওয়া হয়। অন্যদিকে বরিষ্ঠ আমলা রাজীব বনসলকে এয়ার ইন্ডিয়ার নতুন চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টরের পদ দেওয়া হয়েছে।

‌অর্থমন্ত্রক ও এয়ার ইন্ডিয়া পেল নতুন সচিব, শীঘ্রই দায়িত্ব গ্রহণ

১৯৮৭ সালের আইএএস ব্যাচের উত্তরপ্রদেশ ক্যাডারের অফিসার দেবাশিস পাণ্ডা। তিনি বর্তমানে আর্থিক পরিষেবার বিশেষ সচিব হিসাবে নিয়োজিত হয়েছেন। নির্দেশে বলা হয়েছে যে অর্থ মন্ত্রকের প্রাক্তন সচিব রাজীব কুমারের মেয়াদ এ মাসেই শেষ হবে। এরপর তাঁর জায়গায় দেবাশিস পাণ্ডাকে নিয়োগ করা হবে, মন্ত্রীপরিষদের নিয়োগ কমিটির দ্বারা অনুমোদিত।

অন্যদিকে ১৯৮৮ সালের আইএএস ব্যাচ তথা নাগাল্যান্ড ক্যাডারের অফিসার বনসল বর্তমানে পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস মন্ত্রকের সহ সচিব হিসাবে রয়েছেন। মন্ত্রিপরিষদের নিয়োগ কমিটি এয়ার ইন্ডিয়ার চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টরের পদে অতিরিক্ত সচিবের পদমর্যাদা ও বেতন হিসাবে তাঁর নিয়োগকে অনুমোদন দিয়েছে। নির্দেশ যদিও আর বিশদ কিছু জানানো হয়নি। এই পদে বর্তমান অশ্বিনী লোহানির মেযাদ শেষ হওয়ার পরই বনসল তাঁর দায়িত্ব গ্রহণ করবেন।

English summary
Bansal, a 1988-batch IAS officer of Nagaland cadre, is at present additional secretary in the ministry of petroleum and natural gas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X