• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আকাশ থেকে নেমে আসা অগ্নিদগ্ধ যুদ্ধবিমান দেখে চমকে যান প্রত্যক্ষদর্শীরা! চাঞ্চল্য বেঙ্গালুরুতে

ভারতীয় সেনা জওয়ানদের মৃত্যু মিছিলের শোক মিটতে না মিটতেই আরও এক দুর্ঘটনার খবরে শোকস্তব্ধ দেশ। বেঙ্গালুরুর আকাশে বায়ুসেনার বিমানে মহড়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে যায় দুটি বিমান। আর নিমেষে মৃত্যু হয় এক পাইলটের।

স্বপ্নের উড়ান ও দুর্ঘটনা

'এয়রো ইন্ডিয়া ২০১৯' এর মহড়া চলছিল বেঙ্গালুরুতে বায়ুসেনার এয়ারবেসে। অনুষ্ঠান উপলক্ষ্যে মাঝ আকাশে স্বপ্নের উড়ানে অংশ নেয় বায়ুসেনার একাধিক বিমান। আকাশ ছুঁয়ে এক একটি বিমান তৈরি করে মনোরম দৃশ্য। এমনই এক মহড়ার সময় হঠাৎই ঘটে যায় দুর্ঘটনা।

ঠিক কী ঘটেছে?

অনুষ্ঠানের সূচি মত বেঙ্গালুরুর আকাশে সবেমাত্র উড়ান শুরু করে সূর্যকিরণ এয়রোবেটিক্স টিমের দুটি বিমান। লক্ষ্য ছিল আকাশের বুকে গর্বের দাগ রেখে আসা। ঠিক ১১ টা ৫০ মিনিট নাগাদ আচমকা বিমানদুটি দুর্ঘটনায় পড়ে যায়। আর তারপরই নিমেষের মধ্যে কালো ধোঁয়ায় ছেয়ে যায় আকাশ। মুহূর্তে ভেঙে পড়ে বিমান।

বিমান দুর্ঘটনা ও শোক সংবাদ

বিমান দুর্ঘটনায় ৩ জন পাইলটই প্রথমে আহত হন। একজনের অবস্থা ছিল গুরুতর। তিনজনকেই ভর্তি করা হয় কমান্ড হাসপাতালে। এরপর মৃত্যু হয় একজন পাইলটের। মৃত্যু সংবাদ ছড়াতেই শোকের ছায়া এসে পড়ে মহড়ায়।

হতবাক দর্শকরা

এদিনে সকালের উৎসবের মেজাজ নিমেষে পর্যবসিত হয় মৃত্যু শোকে। ইয়েলহঙ্কার ইসরো লেআউটে মুহূর্তের মধ্যে শোকের ছায়া নেমে আসে। উপস্থিত দর্শকরা হতবাক হয়ে যান। আকাশ থেকে নেমে আসা অগ্নিদগ্ধ বিমান দেখে চোখের জল তখন ধরে রাখতে পারেননি অনেকেই।

[আরও পড়ুন: বায়ুসেনার বিমান দুর্ঘটনা বেঙ্গালুরুর আকাশে, নিহত ১ পাইলট, চরম চাঞ্চল্য ইয়লহঙ্কা এয়ারবেসে]

English summary
Fighter plane crash in Bengaluru, know the ground report.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X