• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মধ্যপ্রদেশে বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা! কমপক্ষে ১৫ জনের মৃত্যু, আহত বহু

মধ্যপ্রদেশের রেওয়ায় বাস ও ট্রাকের মধ্য সংঘর্ষে ভয়াবহ পথ দুর্ঘটনা। কমপক্ষে ১৫ জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা প্রায় ৪০ জন। বাসটি তেলেঙ্গানার হায়দরাবাদ থেকে গোরক্ষপুর যাচ্ছিল বলে জানা গিয়েছে। আহতদের নিয়ে যাওয়া হয়েছে
  • |
Google Oneindia Bengali News

মধ্যপ্রদেশের রেওয়ায় বাস ও ট্রাকের মধ্য সংঘর্ষে ভয়াবহ পথ দুর্ঘটনা। কমপক্ষে ১৫ জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা প্রায় ৪০ জন। বাসটি তেলেঙ্গানার হায়দরাবাদ থেকে গোরক্ষপুর যাচ্ছিল বলে জানা গিয়েছে। আহতদের নিয়ে যাওয়া হয়েছে সুহাগির জেলা হাসপাতালে। গুরুতর আহতদের ভর্তি করানো হয়েছে রেওয়ার সঞ্জয় গান্ধী হাসপাতালে।

বাসের যাত্রী ছিলেন প্রায় ১০০ জন

বাসের যাত্রী ছিলেন প্রায় ১০০ জন

জানা গিয়েছে, বাসে যাত্রী ছিলেন প্রায় ১০০ জনের মতো। গভীর রাতে রেওয়ার সুগাহি পাহাড়ির কাছে পার্ক করে রাখা একটি ট্রাকে গিয় ধাক্কা মারে বাসটি। আহতদের সুহাদির জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে গুরুতর আহতদের রেওয়ার সঞ্জয় গান্ধী মেমোরিয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

যাত্রীরা বেশিরভাগই উত্তর প্রদেশের শ্রমিক

যাত্রীরা বেশিরভাগই উত্তর প্রদেশের শ্রমিক

রেওয়ার পুলিশ সুপার নবনীত ভাসিন বলেছেন, বাসের যাত্রীদের বেশিরভাগই ছিলেন উত্তর প্রদেশের শ্রমিক। তাঁরা মধ্যপ্রদেশের কাটনি থেকে বাসে উঠেছিলেন। রাস্তা দিয়ে যাওয়া এক পথচারী পুলিশকে দুর্ঘটনার খবর দেন বলে জানা গিয়েছে।

শ্রমিকরা দীপাবলিতে বাড়ি যাচ্ছিল

জানা গিয়েছে শ্রমিকরা একটি বাসে হায়দরাবাদ থেকে কাটনিতে এসেছিলেন। তাঁরা দীপাবলির জন্য বাড়ি যাচ্ছিলেন বলে জানিয়েছেন, জীবিত থাকা শ্রমিকরা।

শোকপ্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে ফোনে কথা বলে ঘটনা সম্পর্কে তাঁকে অবহিত করেন। মঘ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, দুর্ঘটনায় মৃতদের দেহ উত্তর প্রদেশের প্রয়াগরাজে পৌঁছে দেবে মধ্যপ্রদেশ সরকার।

বাংলার উপকূলমুখী 'সিতরাং'! ঘূর্ণিঝড়ের বেগ কবে কোন সময় কেমন হতে পারে, আবহাওয়া দফতরের পূর্বাভাসবাংলার উপকূলমুখী 'সিতরাং'! ঘূর্ণিঝড়ের বেগ কবে কোন সময় কেমন হতে পারে, আবহাওয়া দফতরের পূর্বাভাস

English summary
Fifteen people died and forty other injures in a collission between a bus and trolley in Rewa in MP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X