• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংক্রমিত হওয়ার ভয়! ৮০ বছরের করোনা আক্রান্ত বৃদ্ধ মাকে মাঠে ফেলে পালল ছেলেরা

  • |

করোনার কবলে দিশোহারা ভারত। চিন্তা বাড়াচ্ছে দৈনিক সংক্রমণের নিত্যনতুন রেকর্ড। এদিকে অন্যান্য রাজ্যের সঙ্গে পাল্লা দিয়ে করোনা সংক্রমণ বেড়েি চলেছে তেলেঙ্গানায়। সেখানে ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন ১ লক্ষ ৪২ হাজারের বেশি মানুষ। এদিকে করোনা আতঙ্কের জেরে এবার ৮২ বছরের বৃদ্ধ মায়ের সঙ্গে অমানবিক আচরণ করার অভিযোগ উঠল তেলেঙ্গানার ওয়ারালগলে।

সংক্রমিত হওয়ার ভয়! ৮০ বছরের করোনা আক্রান্ত বৃদ্ধ মাকে মাঠে ফেলে পালল ছেলেরা

সূত্রের খবর, সদ্য করোনার কবলে পড়েন ওয়ারালগলের পেছড়া গ্রামের বছর ৮২-র বৃদ্ধা লাছাম্মা। গত কয়েকদিন থেকে তার করোনার একাধিক উপসর্গ দেখা দিলে সদ্য ডাক্তিরি পরীক্ষায় করোনা পজেটিভ রিপোর্ট আসে এই বৃদ্ধার। এদিকে তার চার ছেলে ও এক মেয়ে রয়েছে বলেও জানা যাচ্ছে। বার্ধক্যজনিত কারণে কারও সাহায্য ছাড়া হাঁটা চলাও করতে পারেন না ওই বৃদ্ধা।

সূত্রের খবর, তার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলতেই বাড়ি থেকে কিছু দূরে পেছড়া গ্রামে খোলা মাঠের মধ্যে একটি ভাঙা বাড়িতে ওই বৃদ্ধাকে রেখে আসেন তার ছেলেরা। সেখানেই দীর্ঘক্ষণ পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকেন করোনা আক্রান্ত ওই বৃদ্ধা। পরবর্তীতে গ্রামবাসীদের মারফত ওই বৃদ্ধার মেয়ে তার মায়ের অসহায় অবস্থার কথা জানতে পেরে তার দেখভালের জন্য ছুটে আসেন। এদিকে গত ২৪ ঘণ্টায় তেলেঙ্গানায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮০২ জন। মারা গেছেন ৯ জন।

নির্বাচন আসলেই সন্ত্রাসের বাতাবরণ তৈরী করে শাসক দল, মানুষ জবাব দেবে- দিলীপ ঘোষ

করোনা ভ্যাকসিন শিল্প মেলায় প্রদর্শিত! এমন কীর্তি কোন দেশের

English summary
fear of being infected sons left the 80 year old coronavirus infected mother in the field in telengana
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X