• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবার চোখের সামনে মেয়ের গায়ে হাত! জামাইকে নির্মমভাবে পিটিয়ে মারলেন শ্বশুর

জামাইয়ের হাতে মেয়েকে অত্যাচারিত হতে দেখে মাথার ঠিক রাখতে পারেননি বাবা। তাই নিজের হাতেই দিলেন চরম শাস্তি। মেয়ের গায়ে হাত তোলায় জামাইকে পিটিয়ে খুন করলেন শ্বশুর। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটল মহারাষ্ট্রে। গার্হস্থ্য হিংসায় অনেক বধূর জীবন শেষ হয়ে গিয়েছে। এবার নির্মম ও মর্মান্তিক পরিণতি হল অত্যাচারিতের।

মেয়ের গায়ে হাত! জামাইকে পিটিয়ে মারলেন শ্বশুর

স্বামী শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে যাচ্ছে, বাবার কাছে নালিশ জানিয়েছিল মেয়ে। এরপরই বাবা নিলেনে চরম সিদ্ধান্ত। মেয়ের অত্যাচারিত হওয়ার কথা শুনে মাথায় রক্ত উঠে গিয়েছিল বাবার। তাই জামাইকে থামের সঙ্গে বেঁধে পিটতে শুরু করে শ্বশুর। শ্বশুরের মারে লুটিয়ে পড়তে থামে মার। কিন্তু তখন অনেক দেরি হয়ে গিয়েছে। ঘটে গিয়েছে মর্মান্তিক পরিণতি। এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার এক ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে মেয়ে গীতাঞ্জলি ও জামাই দয়ানেশ্বর বামনে এসেছিলেন বাপের বাড়িতে। হঠাৎই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড় শুরু হয়। তা দেখে ক্ষেপে যান গীতাঞ্জলির বাবা অন্না শিন্দে। জামাইকে পাল্টা মার দেন তিনি।

থামে বেঁধে বেধড়ক মারধর করার পর লুটিয়ে পড়ার পর তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত গীতাঞ্জলিও হাসপাতালে চিকিৎসাধীন। আর জামাইকে পিটিয়ে খুন করে শ্বশুরের স্থান শ্রীঘরে।

English summary
Father in law has punished to death to his son in law to beat daughter. Father in law now arrested to murder son in law.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X