• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষকদের রুট বদলের জেরে দিল্লিতে রণক্ষেত্র! আইটিওতে বাস ভাঙচুর, বিক্ষোভকারীদের থেকে পুলিশকে বাঁচালেন কৃষক

Google Oneindia Bengali News

১৯৫০ সালে এই দিন থেকেই ভারতীয় সংবিধান কার্যকরী হয়। যে সংবিধান মেনে দেশের শাসন ব্যবস্থা থেকে আইন শৃঙ্খলার নিউক্লিয়াস গঠিত হয়েছে। একদিকে এই দিনকে স্মরণে রেখে ৭২ তম প্রজাতন্ত্র দিবসের গর্বে দেশ দিল্লির রাজপথে কুচকাওয়াজ পালন করল। অন্যদিকে, এমন এক দিনে রাজধানীর বুকে কৃষক-পুলিশ খণ্ডযুদ্ধ দেখল দেশ। দিল্লির আইটিওতে ধুন্ধুমার পরিস্থিতর মধ্যে উঠে এল কিছু ছবি।

বাস ভাঙচুর

সেন্ট্রাল দিল্লির আইটিওতে এদিন বিক্ষোভকারীরা বাস ভাঙচুর করতে শুরু করে। মুহূর্তে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের সেল ফাটায় পুলিশ। পাল্টা পুলিশকে আক্রমণ করে বিক্ষোভকারীরা।

 তেড়ে এসে ভাঙা হল ব্যারিকেড

তেড়ে এসে ভাঙা হল ব্যারিকেড

দেশ যেদিন প্রজাতন্ত্র দিবসের গর্বে রাজপথে কুচকাওয়াজে মুগ্ধ, তখনই দিল্লির রাস্তায় জাতীয় পতাকা থেকে হলুদ রঙের পতাকা সঙ্গে নিয়ে কৃষকদের ট্র্যাক্টর ব়্যালি দেখা যায়। তেড়ে এসে ব্যারিকেড ভাঙার ছবিও ধরা পড়ে ক্যামেরায়।

বিক্ষোভকারীদের হাত থেকে কৃষকরাই বাঁচালেন পুলিশকে

এদিকে, বিক্ষোভকারীদের হাত থেকে কৃষকরা বাঁচাতে থাকেন পুলিশকে।এই ছবি সেন্ট্রাাল দিল্লির আইটিওতে। সেখানে বিক্ষোভকারীরা একজন পুলিশকর্মীকে ঘিরে ধরতেই কিছু আন্দোলনরত কৃষক তাঁদের হাত থেকে এই পুলিশ কর্মীদের বাঁচিয়ে নিয়ে চলে যান।

রুট বদলেছেন কৃষকরা

এদিকে, পুলিশকে কৃষকরা যে রুটে মার্চ করার কথা জানিয়েছেন, তার উল্টো পথে তাঁরা যাত্রা করেন। ফলে দিল্লির বুকে চরম বিশৃঙ্খলা দেখা যায়।

প্রজাতন্ত্র দিবসে লাদাখের 'অভিষেক', দিল্লির রাজপথে বাজল 'ওঁ মণিপদ্মে হুঁ' মন্ত্রপ্রজাতন্ত্র দিবসে লাদাখের 'অভিষেক', দিল্লির রাজপথে বাজল 'ওঁ মণিপদ্মে হুঁ' মন্ত্র

English summary
Farmers' tractor rally Protesters vandalise buses at Delhi's ITO, hurl stones at policemen-
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X