• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির তাণ্ডবে কোন পরিকল্পনার ছক দেখছেন কপিল মিশ্র! অশান্ত রাজধানী নিয়ে প্রশান্ত ভূষণ, গৌতম গম্ভীররা কী বললেন

ফের অশান্ত দিল্লি। তবে এবার ঐতিহাসিক প্রজাতন্ত্র দিবসের দিন দিল্লির বুকে কার্যত জওয়ান বনাম কিষাণ সংঘাত তীব্র চাঞ্চল্য তৈরি করেছে। একের পর এক বাস ভাঙচুর, টিয়ার গ্যাসের শেল ফাটানো থেকে শুরু করে একাধিক ঘটনা রীতিমতো ২৬ জানুয়ারিতে দিল্লিকে অশান্ত করেছে। এমন এক পরিস্থিতিতে দিল্লির রাজনৈতি ক ব্যক্তিত্ব গৌতম গম্ভীর, কপিল মিশ্র, প্রশান্ত ভূষণরা কী বলছেন দেখা যাক।

কপিল মিশ্রর টুইট

কপিল মিশ্রর টুইট

এদিন এক টুইটে বিজেপি নেতা কপিল মিশ্র লেখেন 'দিল্লি হামলার আওতায়'। এরপর ওই টুইটেই তাঁর দাবি, দিল্লিকে ফের জ্বালানো হচ্ছে। দিল্লিতে ফের হিংসা ছড়ানো হচ্ছে। এর পাশাপাশি তাঁর আরও দাবি যে, জামিয়া, সীলামপুর, জামা মসজিদ এলাকা থেকে আরও কিছু পরিকল্পনা করা হচ্ছে। গোটা ঘটনার তদন্তের দাবি করেন তিনি।

গৌতম গম্ভীরের শান্তি বার্তা

গৌতম গম্ভীরের শান্তি বার্তা

দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীর দাবি করেন, হিংসা আর মারধর আমাদের কোনও রাস্তা দেখাবে না। তিনি সকলকে শান্তি ও শ্রদ্ধার পথে এগোনোর বার্তা দেন। তিনি মনে করিয়ে দেন যে আজকের দিনটি এমন হিংসার দিন নয়।

 ক্ষুব্ধ প্রশান্ত ভূষণ

ক্ষুব্ধ প্রশান্ত ভূষণ

এদিকে, বিজেপি সরকারের বিরোধী বলে পরিচিত প্রশান্ত ভূষণও এমন বিক্ষোভের নিন্দা করেছেন। তিনি জানান, যেভাবে রুট বদল হয়েছে কৃষকদের তা এই আন্দোলনের গতিকে ক্ষতিগ্রস্ত করবে। এমনই মত জানিয়েছেন তিনি।

 আহত দুই পুলিশ অফিসার

আহত দুই পুলিশ অফিসার

এদিকে, ট্র্যাক্টর উল্টে দিললির বুকে এই হিংসায় মৃত্যু হয়েছে ১ জনের। যদিও কৃষকদের দাবি তাঁকে গুলি করা হয়েছে। এদিকে, গাজিপুর সীমান্তে কৃষকরা ব্যারিকেড টপকানোর সময় তাঁদের বাধা দিতে গেলে ২ পুলিশ অফিসার আহত হন বলে খবর।

ট্যাবের টাকা প্রদানের সমস্যায় প্রশাসন

প্রজাতন্ত্র দিবসের দিন দিল্লিতে বন্ধ ইন্টারনেট! কৃষক আন্দোলনে স্তব্ধ গোটা রাজধানী

English summary
Farmer's flag installed in Red fort amid protest in Delhi, Gaoutam Gambhir, Kapil Mishra,Prashant bhushan reacted .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X