• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লালকেল্লায় বেনজির কাণ্ডে কৃষকদের হাতের বাইরে ট্র্যাক্টর ব়্যালি! কাদের দোষারোপ করছেন কৃষক নেতারা

একজনের মৃ্ত্যু, বহু পুলিশকর্মী আহত। দেশের গর্বের লালকেল্লার বুকে 'অন্য পাতাকা', এই সমস্ত ছবি দিয়েই এদিন কৃষকদের আন্দোলন একটি অন্য পর্যায়ে চলে গিয়েছে দিল্লির বুকে। আর পরিস্থিতি হাতের বাইরে চলে যেতেই কৃষক নেতারা কী বলছেন দেখা যাক।

বিক্ষোভকারীদের থেকে দূরত্ব বাড়াচ্ছেন নেতারা!

বিক্ষোভকারীদের থেকে দূরত্ব বাড়াচ্ছেন নেতারা!

দিল্লির বুকে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হতেই এবার বিক্ষোভ থেকে নিজেদের নাম আলাদা করতে চাইছেন কৃষক নেতারা। বিকেইউ নেতা রাকেশ তিকায়েত জানিয়েছেন, যাঁরা তাণ্ডব চালিয়েছেন, তাঁরা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে তা করেছেন। আর তাঁরা এই সমস্ত মানুষদের চিহ্নিত করেছেন বলে দাবি করনে তিকায়েত।

প্রজাতন্ত্র দিবসে এটা শান্তিপূর্ণ প্রতিবাদ নয়!

প্রজাতন্ত্র দিবসে এটা শান্তিপূর্ণ প্রতিবাদ নয়!

এদিন দিল্লি পুলিশের জয়েন্ট সিপি শালিনী সিং জানান, বারবার সকাল থেকে পুলিশের তরফে কৃষকদের কাছে শান্তি আবেদন করা হয়। তারপরও তাঁরা হিংসার আশ্রয় নেন। বহু পুলিশ কর্মী আজ আহত। প্রজাতন্ত্র দিবসের দিন এটি কোনও মতেই শান্তিপূর্ণ কর্মসূচি নয়।

ফরিদাবাদ ঘিরে আশঙ্কা, নালগোইতে ধুন্ধুমার!

প্রসঙ্গ, এদিন নালগোইতেপুলিশি লাঠিচার্জের ঘটনা ঘটে। সেখানে কৃষকরা ট্র্যাক্টর নিয়ে প্রবেশ করতেই তুমুল লাঠি চার্জে নেমে পড়েন। তারপরই চলে ধুন্ধুমার পরিস্থিতি, ফাটানো হয় টিয়ার গ্যাসের সেল। এদিকে,ফরিদাবাদে নতুন করে হিংসার আশঙ্কা দেখা যাচ্ছে বলে খবর। তবে পুলিশ সর্বোতভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টায় রয়েছে।

দিল্লিতে ইন্টারনেট বন্ধ

দিল্লিতে ইন্টারনেট বন্ধ

এদিকে, জানা গিয়েছে দিল্লির একাধিক জায়গায় ইন্টারনেট বন্ধ রয়েছে। সিংঘু, গাজিপুর, টিকরি, মুকারবাতে বন্ধ ইন্চারনেট।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আগেই পুলিশ লালকেল্লা ফাঁকা করার চেষ্টা করছে। এমন অবস্থায় পরিস্থিতি কোনদিকে যায় নজর গোটা দেশের।

লালকেল্লা ঘিরে ধুন্ধুমার! কৃষক বিক্ষোভের জেরে রণক্ষেত্র দিল্লিতে মৃত ১

English summary
Farmer union distances them selves from attackers, Delhi under violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X