• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌দেশে বার্ড ফ্লু ছড়ানোর জন্য কৃষকরা চিকেন বিরিয়ানি খাচ্ছেন, বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার

কৃষক আন্দোলন ও বার্ড ফ্লুয়ের সমস্যাকে একত্রিত করে বিতর্কিত মন্তব্য করে বসলেন রাজস্থানের বিজেপি বিধায়ক। তিনি জানিয়েছেন যে দেশজুড়ে বার্ড ফ্লুয়ের সংক্রমণ মহামারির রূপ নেবে কারণ জাতীয় রাজধানীতে হওয়া কৃষক আন্দোলনের প্রতিবাদকারীরা চিকেন বিরিয়ানি খাচ্ছেন।

‌দেশে বার্ড ফ্লু ছড়ানোর জন্য কৃষকরা চিকেন বিরিয়ানি খাচ্ছেন, বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গিয়েছে যে রামগঞ্জ মান্ডির বিধায়ক মদন দিলাওয়ার জানিয়েছেন যে দেশজুড়ে এই সঙ্কটের পেছনে যারা রয়েছেন তারা জঙ্গি, ডাকাত এবং চোর। কৃষক আন্দোলনের ওপর আক্রমণ করে দিলাওয়ার জানিয়েছেন ভিডিওতে জানিয়েছেন যে প্রতিবাদকারী কৃষকরা দেশ বা তার জনগণের কথা চিন্তা করেন না বা আন্দোলনের কৃষকরা শুধুই চড়ুইভাতি করতে এসেছেন। বিধায়ক বলেন, '‌তাঁরা কেবল বিরিয়ানির স্বাদ নিচ্ছেন। তাঁরা কাজু বাদাম খাচ্ছেন। সব রকমভাবে তাঁরা আনন্দ উপভোগ করছেন। ঘন ঘন নিজেদের পোশাক বদল করছেন। তাদের মধ্যে অনেক জঙ্গি, চোর ও ডাকাতরাও থাকতে পারে। তারা কৃষকদের শত্রুও হতে পারে।’‌

বিধায়ক এও বলেন, '‌যদি সরকার এই কৃষকদের পরবর্তী কয়েকদিনের মধ্যে অনুরোধ বা বলপূর্বক না তুলে দেয় তবে দেশ বার্ড ফ্লুয়ের মতো সমস্যার সম্মুখীন হবে।’‌ বিধায়কের এহেনও বক্তব্য রাজনৈতিক স্তর সহ অন্যান্য জায়গায় কড়া ভাষায় নিন্দিত হয়েছে।

যত ভাঙবে, তত বাড়বে ভোট! কীভাবে আর কত আসনে বিজেপির পুরুলিয়া জয়, জানালেন শুভেন্দু

English summary
Protesting farmers in Delhi are eating biryani for bird flu outbreak in the country, says BJP MLA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X