• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌করোনা মোকাবিলায় সরকারের হাতে মেয়ের বিয়ের জমানো অর্থ তুলে দিল মহারাষ্ট্রের পরিবার

করোনা আতঙ্কে গোটা বিশ্বের সব উৎসব–অনুষ্ঠান যেন থমকে গিয়েছে। লকডাউনের নিস্তব্ধতাকেই এখন তাড়া করে বেড়াচ্ছে সকলকে। এই পরিস্থিতিতে অনেকেই তাঁদের রাজকীয় বিয়ের অনুষ্ঠান পিছিয়ে দিতে বাধ্য হয়েছেন। এই কঠিন পরিস্থির মধ্যেও এরকমই এক মানবিকতার নজির দেখা দিল মহারাষ্ট্রে। এ রাজ্যের লাটুর জেলার এক পরিবার তাঁদের মেয়ের বিয়ের জন্য জমানো অর্থ করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করার জন্য স্থানীয় প্রশাসনের হাতে তুলে দিল। মেয়ের বিয়ে হল খুবই সাধারণভাবে।

‌করোনা মোকাবিলায় সরকারের হাতে মেয়ের বিয়ের জমানো অর্থ তুলে দিল মহারাষ্ট্রের পরিবার

উদগির বাসিন্দা বিলাস বোক ৫১ হাজার টাকা দান করেছেন। এই অর্থ তিনি তাঁর কন্যা গীতাঞ্জলির বিয়ের জন্য জমিয়ে রেখেছিলেন। এই অর্থের সঙ্গে তিনি প্রয়োজনীয় ১২৫টি কিটও স্থানীয় প্রশাসনের হাতে তুলে দেন। বৃহস্পতিবার গীতাঞ্জলি কিছুজন পরিবারের সদস্য ও স্থানীয় প্রশাসনকে সামনে আইনতভাবে বিয়ে সারে স্বপ্নিল রেড্ডির সঙ্গে। এই বিয়েতে সামাজিক দুরত্ব বজায় রাখা হয়েছিল।

এই বিয়ে ৯ এপ্রিল হওয়ার কথা থাকলেও কোভিড–১৯ লকডাউন ঘোষণা হওয়ার পর তা পিছিয়ে বৃহস্পতিবারর রাখা হয়। বিয়েতে উপস্থিত ডেপুটি কালেক্টর প্রবীণ মেঙ্গশেট্টি বলেন, '‌এই সময় পরিবারের এই সিদ্ধান্ত অনেক অসহায় মানুষকে সাহায্য করবে, সত্যিই তা প্রশংসার যোগ্য। আমি আশা রাখব এই ঘটনা আরও অনেককে অনুপ্রাণিত করবে অন্যকে সাহায্য করার জন্য।’‌

English summary
Udgir resident Vilas Boke donated Rs 51,000 he had saved for his daughter Geetanajli's wedding, along with 125 kits containing essentials, to the local administration.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X