অশরীরীর আতঙ্কে গ্রামছাড়া মানুষ, বেছে বেছে নিশানা এঁদের, বাড়ছে রহস্য

  • Posted By:
Subscribe to Oneindia News

গ্রামে ঢুকতেই চারিদিকে এক রহস্যময় চুপচাপ ভাব। তেলাঙ্গানার কাসিগুডা গ্রাম এখন এক অদ্ভুত আতঙ্কে কাঁপছে। আতঙ্ক অশরীরীর ! এযুগে এই খবর শুনতে একটু অবাক লাগলেও, গ্রামবাসীদের দাবি ভূতের আতঙ্ক তাঁদের দিনে দিনে গ্রাস করছে।

অশরীরীর আতঙ্কে গ্রামছাড়া মানুষ, বেছে বেছে নিশানা এঁদের

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিও-তে দেখা গিয়েছে এই গ্রামের কেবল পুরুষদের নিশানা করে হানা দিচ্ছে সেই অশরীরী। এই আতঙ্কের জেরে গ্রামের ৬০ টি পরিবারের মধ্যে বেশিরভাগই গ্রামছাড়া হয়ে শুরু করেছেন। বেশিরভাগ বাড়িরই এখন তালাবন্দি। যাঁরা গ্রামে রয়েছেন তাঁরা সন্ধ্যের পর আর বাড়ির বাইরে পা রেখন না। আর যাঁরা চলে গিয়েছেন তাঁরা আর ফিরতে চাইছেন না।

যদিও এই ধরনের আতঙ্কের ঘটনা তেলাঙ্গানার গ্রামগুলিতে প্রায়ই শোনা যায়। তবুও তার জেরে মানুষের গ্রাম ছাড়া হওয়ার ঘটনা একটা বড় দিক। মনে করা হচ্ছে যে এই অশরীরী কোনও এক মহিলা ধর্মী কেউ। কারণ সে বেছে বেছে গ্রামের পুরুষদের ওপরেই নাকি চড়াও হচ্ছে। তবে আপাতত বিষয়টির কোনও কিনারা না হওয়ায় , আতঙ্ক গোটা গ্রামজুড়ে। উল্লেখ্য, এর আগেও বহু গ্রামে চুল কেটে নেওয়া সমেত নানা ধরণের ভৌতিক ঘটনার কথা শোনা গিয়েছে। সেই ঘটনায় অবশ্য পরে বেশ কিছু  অপরাধমূলক তথ্য সামনে এসেছে।

English summary
Families flee Telangana village after ghost scare.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.